টঙ্গীতে যুগান্তর স্বজন সমাবেশের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

0
171
728×90 Banner

ডেইলি গাজীপুর ( সংবাদ বিজ্ঞপ্তি ) : গাজীপুরে টঙ্গীতে উৎসবমুখর ও আনন্দঘন পরিবেশে স্বজন সমাবেশের উদ্যোগে দৈনিক যুগান্তর ও স্বজন সমাবেশ এর- ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।
এ উপলক্ষে গতকাল রবিবার সন্ধ্যায় বড় দেওড়াস্থ ৫৩ নং ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয়ে সভাকক্ষে আলোচনা সভা, কেক কাটা, দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
অনুষ্ঠানের শুরুতে যুগান্তরের প্রতিষ্ঠাতা যমুনা গ্রুপের স্বপ্নদ্রষ্টা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। এরপর তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এ ছাড়াও যুগান্তরের প্রকাশক ও সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি, সম্পাদক সাইফুল আলম ও বিভাগীয় সম্পাদক হিমেল চৌধুরীর দীর্ঘায়ু ও সুস্থতা কামনায় দোয়া করা হয়।
যুগান্তর স্বজন সমাবেশ টঙ্গী শাখার সভাপতি সাংবাদিক অলিদুর রহমান অলির সভাপতিত্বে ও সহ সভাপতি বশির আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- গাজীপুর সিটি করপোরেশন ৫৩ ওয়ার্ড কাউন্সিলর হাজী মোঃ সোলেমান হায়দার। এতে উপস্থিত ছিলেন টঙ্গী প্রেসক্লাবে সিনিয়র সদস্য বীর মুক্তিযোদ্ধা ওয়াজ উদ্দিন, টঙ্গী থানা প্রেসক্লাবে সহ সভাপতি রোমান শেখ, সমাজ কর্মী ডাঃ নয়ন পাটোয়ারী, সাংবাদিক আশিকুর রহমান, জসিম উদ্দিন, জাফর আলী, অভিযাত্রার পরিচালক হাজী মনিরুজ্জামান, বাইজীদ বোস্তামী মুরাদ, আহমেদ মাঝি, লিটন সিকদার, স্বজন লিটন মিয়া, নুর নাহার রিতু হাওলাদার, জাহিদ হাসান জনি, হাজী আঃ রশিদ, জয় চৌধুরী, সুজন, সোহাগ প্রমুখ।
অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন স্বজনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান। শেষে উপস্থিত সবার মাঝে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here