টঙ্গীতে যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা ॥ নগদ অর্থ লুট

0
169
728×90 Banner

জাহাঙ্গীর আকন্দ: টঙ্গীর পাগার ঝিনু মার্কেট এলাকায় পূর্ব বিরোধের জের ধরে নাব্বিউল আলম নিশাত (২৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে এক দল চিহ্নিত সন্ত্রাসী। এসময় সন্ত্রাসীরা তার কাছ থেকে নগদ অর্থ ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
থানায় দায়ের করা অভিযোগ সূত্রে জানা যায়, রাত সাড়ে ৭ টায় নাব্বিউল আলম তার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাসায় ফেরার পথে ঝিনু মার্কেট বেঙ্গল গেইট এলাকায় পূর্ব বিরোধের জের ধরে স্থানীয় আহম্মদ আলীর ছেলে মাহাবুব হাসান (২৪), সিরাজের ছেলে বাবু (২০) ও শাহীন (২৬) এর নেতৃত্বে ৪/৫ জন দূস্কৃতিকারী মিলে তার গতিরোধ করে এবং এলোপাথারী কুপিয়ে হত্যার চেষ্টা করে। এসময় নাব্বিউল আলমের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসতে দেখে ওই দুস্কৃতিকারীরা তার পকেটে থাকা ব্যবসার নগদ ৩ লাখ ৭৬ হাজার টাকা এবং একটি মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন নাব্বিউল আলমকে আহত অবস্থায় উদ্ধার করে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাষ্টার জেনারেল হাসপালে নিয়ে যান। এব্যাপারে নাব্বিউল আলমের ছোট ভাই আল আমিন বাদী হয়ে টঙ্গী পূর্ব থানায় কয়েকজনকে অভিযুক্ত করে একটি লিখিত অভিযোগ করেছে। পুলিশ ঘটনার তদন্ত করছে বলে জানা গেছে।
নাব্বিউল আলম নিশাত জানায়, ঘটনার দু-দিন আগে মাহবুব, বাবু, শাহীন এলাকায় কয়েকজনকে মারধর করেছে। আমি এর প্রতিবাদ করায় তারা বৃহস্পতিবার রাতে একা পেয়ে হামলা চালিয়ে আমাকে হত্যার চেষ্টাসহ আমার ব্যবসার টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়েছে।
এ বিষয়ে যোগাযোগ করা হলে টঙ্গী পূর্ব থানার অফিসাস ইনচার্জ (ওসি) মো. জাবেদ মাসুদ বলেন, এব্যাপারে অভিযোগ পেয়েছি, বিষয়টি তদন্ত চলছে। প্রয়োজনে মামলা নেয়া হবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here