টঙ্গীতে যুবলীগের উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচী পালিত

0
233
728×90 Banner

মোঃ জাহাঙ্গীর আকন্দ: গাজীপুরের টঙ্গীর ৪৯নং ওয়ার্ড যুবলীগের সদস্য ও বীর মুক্তিযোদ্ধা শহীদ আহ্সান উল্লাহ মাস্টার আদর্শ পাঠাগারের সাধারণ সম্পাদক মোঃ বিপ্লব সরদারের উদ্যোগে ৪৮নং ওয়ার্ডের দত্তপাড়া মডেল একাডেমীতে আম, কাঠাল, কাট বাদাম, আকাশি কাট গাছ, মেহেগুনি, রেন্ডি কোরইসহ প্রথম ধাপে ৩০টি গাছের চারা রোপন কর্মসূচী পালন করা হয়েছে।
বৃহস্পতিবার সকালে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি,র নির্দেশনায় টঙ্গী পূর্ব থানা যুবলীগ ও সেবা ফাউন্ডেশন টঙ্গীর প্রধান মোঃ সোহেল রানা বিভিন্ন ওয়ার্ডের মাসব্যাপী বৃক্ষরোপন কর্মসূচির অংশ হিসেবে ৪৯নং ওয়ার্ড যুবলীগের সদস্য মোঃ বিপ্লব সরদার এই উদ্যোগ গ্রহণ করেন।
এসময় উপস্থিত ছিলেন, গাজীপুর মহানগর আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মোঃ জাকির হাসান খোকন, টঙ্গী পূর্ব থানা যুব মহিলালীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী ও সেবা ফাউন্ডেশন টঙ্গী আহবায়ক মোসাঃ শিল্পী আক্তার প্রধান, ৪৮নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আরিফ খান, ৪৯নং ওয়াডের যুবলীগের সদস্য মোঃ রমজান ও বিপ্লব হোসেন প্রমূখ।
৪৯ নং ওয়ার্ড যুবলীগের সদস্য ও বীর মুক্তিযোদ্ধা শহীদ আহ্সান উল্লাহ মাস্টার আদর্শ পাঠাগারের সাধারণ সম্পাদক মোঃ বিপ্লব সরদার বলেন, মুজিব শত বর্ষ ও জাতীয় বৃক্ষরোপন সপ্তাহ ২০২০ উপলক্ষে টঙ্গীর ১৫ টি ওয়ার্ডে আমাদের টার্গেট ২০০টি গাছের চারা রোপণ করবো। আম, কাঠাল, কাট বাদাম, আকাশি কাট গাছ, মেহেগুনি, রেন্ডি কোরইসহ প্রথম ধাপে আমরা যুবলীগের উদ্যোগে ৩০টি গাছের চারা লাগানো হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here