টঙ্গীতে যুবলীগ নেতা বিল্লাল মোল্লার উদ্যোগে ফ্রী এ্যামবুলেন্স সেবা ও অক্সিজেন সার্ভিসের উদ্বোধন

0
201
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : টঙ্গীতে শুক্রবার টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ মাঠে যুবলীগ নেতা বিল্লাল মোল্লার উদ্যোগে ফ্রী এ্যামবুলেন্স সেবা ও অক্সিজেন সার্ভিসের উদ্বোধন অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন- বীরমুক্তিযোদ্ধা আনেয়ারুল হক, বীরমুক্তিযোদ্ধা সর্দার আনোয়ার হোসেন, ঢাকা ইম্পেরিয়াল হাসাপাতালে পরিচালক আনিসুর রহমান, টঙ্গী অঞ্চলিক শ্রমিক লীগের সহঃ সভাপতি হিরন মিয়া, টঙ্গী পশ্চিম থানা আওয়ামী লীগ নেতা সিরাজুল ইসলাম সিরাজ, মেরিডিয়ান স্কুলের চেয়ারম্যান রফিকুল ইসলাম, টঙ্গী পশ্চিম থানা যুবলীগ নেতা মোঃ মোস্তাফিজুর রহমান, সিমান্ত খোকন, নাহিদ, সিফাত মোল্লা, টঙ্গী পূর্ব থানা যুবলীগ নেতা এসকে খোকন, গাজীপুর জেলা দায়রা জজ আদালতের এডভোকেট রনি রায় প্রমুখ।
এসময় বিল্লাল হোসেন মোল্লা সাংবাদিকদের বলেন- সারাদেশে দিন দিন করোনা আক্রান্ত রোগির সংখ্যা বেড়েই চলছে। এই মহামারি সময় অসহায় মানুষের পক্ষে অক্সিজেন ও এ্যম্বুলেন্স সার্ভিস নেওয়া সম্ভব হয় না তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে শেখ ফজলে শামস পরশের ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের দিকনির্দেশনা গাজীপুর মহানগর যুবলীগ উদ্যোগ হট লাইনে ফোন করলে করোনা রোগীর জন্য ফ্রি অক্সিজেন ও এ্যাম্বুলেন্স সেবার জন্য ৬টি এ্যাম্বুলেন্স সর্বদা প্রস্তুত রয়েছে। এ সময় তিনি আরো বলেন আমাদের যুবলীগের কর্মীরা স্বেচ্ছাশ্রমে রোগীদের বাসায় গিয়ে অক্সিজেন সেবাসহ যে কোন ধরনের সার্বিক সহযোগিতায় তৎপর রয়েছে। আমাদের ফ্রি অক্সিজেন ও এ্যাম্বুলেন্স সেবা গ্রহণ করতে হট লাইন নাম্বারঃ ০১৯৪১৮৫১৩৩১, ০১৯২৮৪৮৩৩৯৬।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here