টঙ্গীতে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর পক্ষে বিভিন্ন সংগঠনের খাদ্য সামগ্রী বিতরণ

0
299
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : গাছা থানা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী শরীফ,দক্ষিণ খাইলকুর ঝুট ব্যবসায়ী জনকল্যাণ সমিতি,৫৫নং ওয়ার্ড কাউন্সিলর আবুল হাসেম,টঙ্গী থানা যুবলীগের সদস্য বিল্লাল হোসেন মোল্লা,গাজীপুর মহানগর যুবলীগের সদস্য এম.এম সোহেল রানা করোনা ভাইরাসের কারণে মানুষ হোম কোয়ারেন্টেন গৃহবন্দী রয়েছে। নিম্ন আয়ের মানুষের কথা চিন্তা করে তারা ব্যক্তিগত উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।


গাছা থানা ছাত্রলীগ
যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ¦ মো: জাহিদ আহসান রাসেল এমপি ও গাজীপুর মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতির নির্দেশে আজ বুধবার গাছা থানা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী শরীফের ব্যক্তিগত উদ্যোগে বোর্ড বাজার এলাকায় গরিব অসহায় নিম্ন আয়ের মানুষের মাঝে ব্যক্তিগত উদ্যোগে করোনা ভাইরাসের কারণে মানুষ হোম কোয়ারেন্টেন ঘর বন্ধি রয়েছে। নিম্ন আয়ের মানুষের কথা চিন্তা করে তার ব্যক্তিগত উদ্যোগে বোর্ড বাজার এলাকায় ২শ’ ৫০টি পরিবারের মাঝে চাউল, পেয়াজ, আলু, ডাল বিতরণ করেন।
তৃর্ণমূল মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক পরিবহণ নেতা হাজী শহীদুল ইসলাম লাকচাঁন,গাজীপুর মহানগর কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক লিটন মোল্লা, মহানগর যুবলীগের আহবায়ক কমিটির সদস্য মাহবুবুল আলম স্বপন, কাজী মামুন শরীফ, কাজী দুলাল হোসেন, আকরাম হোসেন সরকার, কাজী বাবলু মিয়া, হাজী সিদ্দিক মোল্লা, কাজী জাহাঙ্গীর আলম, নাসির খান, মাসুম আকন্দ, হাজী ফারুক সর্দার, আব্দুস সালাম সর্দার, আলমগীর হোসেন সরকার, আবুল কালাম আজাদ, কামাল হোসেন, শাহজাহান মিয়া, আশিকুর রহমান, কাজী আশরাফু মাহমুদ অন্তু, আশিকুর রহমান, নয়ন হোসেন, শাহিন আহমেদ, তুহিন আহমেদ, রুবেল হোসেন, শাকিব হোসেন, মাহফুজ মিয়া, মহিফুল ইসলাম, সুমন মিয়া প্রমুখ।
এ সময় গাছা থানা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী শরীফ বলেন, করোনা ভাইরাসের কারণে সাধারণ মানুষ হোম কোয়ারেন্টেনে লকডাউনে আছে। তাদের আয় রোজগার বন্ধ। তাই সাধারণ নিম্ন আয়ের মানুষের কথা চিন্তা করে আমার ব্যক্তিগত উদ্যোগে সাধারণ নিম্ন আয়ের ২শ’ ৫০টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের উদ্যোগ গ্রহণ করি। আমি আশা রাখবো আমার ন্যয় যার যতটুকু সাধ্য আছে সবাই গরিব, অসহায়, দুস্থ ও নিম্ন আয়ের মানুষের পাশে এসে দাঁড়াবেন। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ¦ মো: জাহিদ আহসান রাসেল এমপি ও করোনা ভাইরাসের হাত থেকে দেশকে রক্ষা করার জন্য দোয়া প্রার্থনা করেন।


দক্ষিণ খাইলকুর ঝুট ব্যবসায়ী জনকল্যাণ সমিতি
যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মো: জাহিদ আহসান রাসেল এমপি ও গাজীপুর মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতির নির্দেশে গতকাল বুধবার দক্ষিণ খাইলকুর বাহার মার্কেট ঝুট ব্যবসায়ী জনকল্যাণ ব্যবসায়ীর উদ্যোগে গরিব অসহায় নি¤œ আয়ের মানুষের মাঝে করোনা ভাইরাসের কারণে মানুষ হোম কোয়ারেন্টেন ঘর বন্ধি রয়েছে। নি¤œ আয়ের মানুষের কথা চিন্তা করে তার দক্ষিণ খাইলকুর ঝুট ব্যবসায়ী জনকল্যাণ সমিতির উদ্যোগে ৫শ’ টি পরিবারের মাঝে ৫ কেজি চাউল, ১ কেজি পেয়াজ, ২ কেজি আলু, আদা কেজি ডাল, আদা লিটার তৈল, লবনসহ নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরণ করেন।
সংগঠনের সভাপতি ইকবাল হোসেন মোল্লার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আবুল হোসেনের পরিচালনায় ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, গাজীপুর মহানগর কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, গাছা থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রার্থী, দক্ষিণ খাইলকুর বাহার মার্কেট ঝুট ব্যবসায়ী জনকল্যাণ সমিতির সদস্য লিটন মোল্লা। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মো: শরীফ হোসেন, শাহজাহান মিয়া, খোকন মিয়া, শাহজালাল চৌধুরী, দুলাল মিয়া, মুকুল হোসেন, নাসির হোসেন প্রমুখ।
এ সময় দক্ষিণ খাইলকুর বাহার মার্কেট ঝুট ব্যবসায়ী জনকল্যাণ সমিতির সভাপতি ইকবাল হোসেন মোল্লা বলেন, করোনা ভাইরাসের কারণে সাধারণ মানুষ হোম কোয়ারেন্টেনে লকডাউনে আছে। তাদের আয় রোজগার বন্ধ। তাই সাধারণ নি¤œ আয়ের মানুষের কথা চিন্তা করে আমার ব্যক্তিগত উদ্যোগে সাধারণ নি¤œ আয়ের ৫শ’ টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের উদ্যোগ গ্রহণ করি। আমি আশা রাখবো আমার ন্যয় যার যতটুকু সাধ্য আছে সবাই গরিব, অসহায়, দুস্থ ও নি¤œ আয়ের মানুষের পাশে এসে দাঁড়াবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ¦ মো: জাহিদ আহসান রাসেলের জন্য দোয়া প্রার্থনা করেন।

৫৫নং ওয়ার্ড কাউন্সিলর আবুল হাসেম
টঙ্গীতে করোনা ভাইরাসের কারণে মানুষ হোম কোয়ারেন্টেন এ রয়েছে। নি¤œ আয়ের মানুষের কথা চিন্তা করে গাজীপুর সিটি কর্পোরেশনের ৫৫নং ওয়ার্ড কাউন্সিলর আবুল হাসেমের ব্যক্তিগত উদ্যোগে টঙ্গীর মিলগেইট এলাকার জিন্নাত মহল্লা, করইতলা বস্তি, কলাবাগান বস্তি, টঙ্গী হাসপাতালের পিছনের বস্তি, মাছিমপুর এলাকার ৫ হাজার গরিব, অসহায় ও তৃর্ণমূল মানুষের মাঝে ৫ কেজি চাউল ও ৫ কেজি আলু বিতরণ করেন। তৃর্ণমূল মানুষের মাঝে চাউল ও আলু বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, টঙ্গীস্থ বৃহত্তর নোয়াখালী সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক আওয়ামীলীগ নেতা মো: দেলোয়ার হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক নাসির উদ্দিন, আওয়ামীলীগ নেতা নূরুজ্জামান, বিএনপি নেতা জামাল হোসেন, যুবলীগ নেতা শাহজাহান সিরাজ সাজু, আব্দুর রহমান বাবু, ইসমাইল হোসেন রনি, আব্দুল্লাহ আল মামুন, মো: আহসান, মো: সিরাজ মিয়া, যুবলীগ নেতা জাকির হোসেন প্রমুখ।
এ সময় গাজীপুর সিটি কর্পোরেশনের ৫৫নং ওয়ার্ড কাউন্সিলর আবুল হাসেম বলেন, করোনা ভাইরাসের কারণে সাধারণ মানুষ হোম কোয়ারেন্টেনে লকডাউনে আছে। তাদের আয় রোজগার বন্ধ। তাই সাধারণ নি¤œ আয়ের মানুষের কথা চিন্তা করে আমার ব্যক্তিগত উদ্যোগে সাধারণ নি¤œ আয়ের মানুষের এই খাদ্য সামগ্রী বিতরণের উদ্যোগ গ্রহণ করি। আমি আশা রাখবো আমার ন্যয় যার যতটুকু সাধ্য আছে সবাই গরিব, অসহায়, দুস্থ ও নি¤œ আয়ের মানুষের পাশে এসে দাঁড়াবেন।
টঙ্গী থানা যুবলীগের সদস্য বিল্লাল হোসেন মোল্লা
যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ¦ মো: জাহিদ আহসান রাসেল এমপি, গাজীপুর মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতির ও গাজীপুর মহানগর যুবলীগের আহŸায়ক কামরুল আহসান সরকার রাসেলের নির্দেশে গতকাল বুধবার মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য এই শ্লোগানকে সামনে রেখে টঙ্গী থানা যুবলীগের প্রভাবশালী সদস্য, বিশিষ্ট সমাজসেবক বিল্লাল হোসেন মোল্লার ব্যতিক্রম উদ্যোগ। করোনা ভাইরাসের কারণে মানুষ আজ হোম কোয়ারেন্টেন লকডাউনে ঘরবন্ধি রয়েছে। তাদের কথা চিন্তা করে ২হাজার পরিবারের বাসায় বাসায় চাউল, ডাল, পিয়াজ, আলু, লবন, সয়াবিন তৈল, সাবানসহ নিত্যপ্রয়োজনীয় জিনিস ও চিকিৎসা সামগ্রী গতকাল বুধবার বাসায় বাসায় নিজ হাতে পৌঁছে দেয়ার উদ্যোগ গ্রহণ করেছেন। এ সময় তার সহযোগিতায় ছিলেন খাঁ পাড়া উচ্চ বিদ্যারয়ের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ¦ ইউসুফ মাষ্টার, মেহের উদ্দিন খান, খবির আহমেদ কবির, মাওলানা জহির হোসেন, যুবলীগ নেতা মোস্তাফিজুর রহমান, আওয়ামীলীগ নেতা তাহের খান, নিলু মিয়া মাতাব্বর, আব্দুল কাদের খান, আল নূর একাডেমীর ব্যবস্থাপনা পরিচালক নূরুল ইসলাম খান, শামসুল আলম তারা, আলমগীর হোসেন, নাসির উদ্দিন, মবিনুল হক, সিমান্ত খোকন, রনি খন্দকার, রাজু মৃধা, টিপু মিয়া, সালাহ উদ্দিন, নাহিদ হোসেন প্রমুখ।
এ সময় টঙ্গী থানা যুবলীগ নেতা বিল্লাল হোসেন মোল্লা বলেন, গাজীপুর সিটি কর্পোরেশনের ৫৪নং ওয়ার্ডের নি¤œ বৃত্ত পরিবারের প্রতিটি ঘরে ঘরে আমি খাবার পৌঁছে দিব। খাবারের অভাবে কোন মানুষ কষ্ট পাবে না। আজ করোনা ভাইরাসের কারণে সাধারণ মানুষ হোম কোয়ারেন্টেনে লকডাউনে আছে। তাদের আয় রোজগার বন্ধ। তাই সাধারণ নি¤œ আয়ের মানুষের কথা চিন্তা করে আমার ব্যক্তিগত উদ্যোগে সাধারণ নি¤œ আয়ের মানুষের এই খাদ্য সামগ্রী বিতরণের উদ্যোগ গ্রহণ করি। আমি আশা রাখবো আমার ন্যয় যার যতটুকু সাধ্য আছে সবাই গরিব, অসহায়, দুস্থ ও নি¤œ আয়ের মানুষের পাশে এসে দাঁড়াবেন। ৫৪নং ওয়ার্ডের প্রতিটি ঘরে ঘরে আমার দেওয়া খাদ্য সামগ্রী পৌঁছে যাবে। যারা খাদ্য সামগ্রী না পান এবং কষ্টে আছেন আমার সাথে অবশ্যই যোগাযোগ করবেন। যতদিন মানুষ হোম কোয়ারেন্টে থাকবে ততদিন আমার খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যুব ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ¦ জাহিদ আহসান রাসেল এমপির জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।


গাজীপুর মহানগর যুবলীগের সদস্য এম.এম সোহেল রানা
যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ¦ মো: জাহিদ আহসান রাসেল এমপি, গাজীপুর মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি ও গাজীপুর মহানগর যুবলীগের আহŸায়ক কামরুল আহসান সরকার রাসেলের নির্দেশে গতকাল বুধবার গাজীপুর মহানগর যুবলীগের প্রভাবশালী সদস্য এম. এম সোহেল রানার ব্যক্তিগত উদ্যোগে দক্ষিণ খাইলকুর ভালুকারটেক এলাকায় গরিব অসহায় নি¤œ আয়ের মানুষের মাঝে তার ব্যক্তিগত উদ্যোগে করোনা ভাইরাসের কারণে মানুষ হোম কোয়ারেন্টেন ঘর বন্ধি রয়েছে। নি¤œ আয়ের মানুষের কথা চিন্তা করে তার ব্যক্তিগত উদ্যোগে দক্ষিণ খাইলকুর ভালুকারটেক এলাকায় ৩শ’ ৫০টি পরিবারের মাঝে চাউল, ডাল, আলু, পেয়াজ বিতরণ করেন।
তৃর্ণমূল মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক হাজী বজলুর রহমান, গাছা ইউনিয়নের সাবেক ইউপি সদস্য আব্দুল আজিজ মেম্বার, বিশিষ্ট সমাজসেবক এম এম সেলিম মিয়া, আওয়ামীলীগ নেতা এম.এম আনিসুর রহমান, গাজীপুর মহানগর কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক লিটন মোল্লা, গাছা থানা কৃষকলীগের সভাপতি শাহজালাল তরুণ, গাজীপুর মহানগর যুবলীগের আহŸায়ক কমিটির সদস্য আবুল কালাম আজাদ মালম, হাজী আতাউর রহমান, যুবলীগ নেতা আলতাফ মাহমুদ তপন, গাছা থানা বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদ নেতা রিপন মিয়া, যুবলীগ নেতা হাবিবুর রহমান মোল্লা, শ্রমিক নেতা এম এম সুমন, হাজী মামুন, ছাত্রলীগ নেতা রবিউল্লাহ সানি, মাহফুজুর রহমান নাঈম প্রমুখ।
এ সময় গাজীপুর মহানগর যুবলীগের প্রভাবশালী সদস্য এম.এম সোহেল রানা বলেন, করোনা ভাইরাসের কারণে সাধারণ মানুষ হোম কোয়ারেন্টেনে লকডাউনে আছে। তাদের আয় রোজগার বন্ধ। তাই সাধারণ নি¤œ আয়ের মানুষের কথা চিন্তা করে আমার ব্যক্তিগত উদ্যোগে সাধারণ নি¤œ আয়ের ৩শ’ ৫০টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের উদ্যোগ গ্রহণ করি। আমি আশা রাখবো আমার ন্যয় যার যতটুকু সাধ্য আছে সবাই গরিব, অসহায়, দুস্থ ও নি¤œ আয়ের মানুষের পাশে এসে দাঁড়াবেন। তিনি প্রধানমন্ত্রীসহ করোনা ভাইরাসের হাত থেকে বাংলাদেশের জনগণ ও কানাডাতে অবস্থানরত তার ভাতিজার জন্য দোয়া ও মিলাদ মাহফিল আয়োজন করেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here