টঙ্গীতে যুব মহিলা লীগের সভাপতি নাজমা আক্তারের মায়ের স্মরণেদোয়া মাহফিল

0
192
728×90 Banner

মো: শাহজালাল দেওয়ান: বাংলাদেশ যুব মহিলা লীগের সভাপতি নাজমা আক্তারের মা মরহুম সালেহা বেগমের স্মরণে টঙ্গী থানা যুব মহিলা লীগের উদ্যোগে দোয়া মাহফিল কোরআন তেলাওয়াত ও মাদ্রাসার ছাত্রদের মাঝে খাবার বিতরণ করা হয়।
টঙ্গী থানার যুব মহিলা লীগের সভাপতি সুলতানা শোভার বাসভবনে গতকাল রবিবার এ দোয়া মাহফিল ও কোরআন তেলাওয়াত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আনোয়ারা বেগম। এছাড়া উপস্থিত ছিলেন টঙ্গী থানার যুব মহিলা লীগের শতাধিক নেতৃবৃন্দ।মরহুমা ছালেহা বেগমএর রুহের মাগ ফিরাত কামনা করে ৩০জন মাদ্রাসা ছাএ কুরান তেলাওয়াত শেষে দোয়া দোয় করেন। এছাড়া ও জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ওতার পরিবার এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘয়ু কামনা করা হয়।
উলেখ্য গত ১০ ই সেপ্টেম্বর শুক্রবার সকাল ৯টা ৪৫ মিনিটের রাজধানী একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বাংলাদেশ যুব মহিলা লীগের সভাপতি নাজমা বেগমের মা ছালেহা বেগম।মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৭ বছর। তিনি ৬ ছেলে, ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন। বাংলাদেশ যুব মহিলা লীগের সভাপতি নাজমা আকতারের মা সালেহা বেগমের মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গভীর শোক প্রকাশ করেছেন। ১১ সেপ্টেম্বর এক শোক বিবৃতিতে প্রধানমন্ত্রী তার আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান। পৃথক অপর এক বিবৃতিতে সালেহা বেগমের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here