টঙ্গীতে শহীদ জিয়াউর রহমানের ৪০তম শাহাদাৎ বার্ষিকী পালিত

0
223
728×90 Banner

ডেইলি গাজীপুর ( সংবাদ বিজ্ঞপ্তি ) : মহান স্বাধীনতার ঘোষক বহুদলীয় গণতন্ত্রের প্রবর্তক, আধুনিক বাংলাদেশের স্থপতি, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান (বীর উত্তম) এর ৪০তম শাহাদাৎ বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষ্যে গতকাল সোমবার বিকেলে গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে টঙ্গীতে কোরআন খতম, দোয়া মাহফিল ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি (ঢাকা বিভাগ) ও গাজীপুর-মহানগর স্বেচ্ছাসেবকদল নেতা মোঃ আরিফ হোসেন হাওলাদার। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিক দল কেন্দ্রীয় কমিটির কার্যকরী সভাপতি ও গাজীপুর মহানগর বিএনপি’র আহবায়ক, আলহাজ্ব সালাউদ্দিন সরকার।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন টঙ্গী পূর্ব-থানা বিএনপির সাধারণ সম্পাদক ও ৪৮নং ওয়ার্ড কাউন্সিলর শফি উদ্দিন শফি, গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মোঃ সিরাজুল ইসলাম, আরিফুল হক প্রধান সুবেল প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক দলের প্রচার সম্পাদক মো: আলমগীর হোসেন দিপু।
এ সময় বক্তারা বলেন, সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে এই সরকারের হাত থেকে মুক্ত করে আনতে হবে। তাই সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান। পরে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনা ও বেগম খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা কামনা করে দোয়া মোনাজাত শেষে সকলের মাঝে খাবার বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here