টঙ্গীতে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে যুবক নিহত

0
198
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: গাজীপুর টঙ্গীতে চিহ্নিত এক মাদক ব্যবসায়ীর ছোঁরাকাঘাতে আপন (৩০) নামে এক যুবক খুন হয়েছেন। পূর্ব বিরোধের জের ধরে দুপুরে সাতাইশ গুশুলিয়া এলাকায় এ খুনের ঘটনা ঘটে। থানা পুলিশের উপ-পরিদর্শক(এসআই) মো.বিল্লাল হোসেন নিহতের লাশ উদ্ধার করে গাজীপুর মর্গে প্রেরণ করেছে।
নিহত আপন ময়মনসিংহ জেলার আজমপাড়া এলাকার আব্দুস সালামের ছেলে। সে সাতাইশ ব্যাংকপাড়া এলাকায় একটি ভাড়া বাসায় পরিবার নিয়ে বসবাস করে আসছিলো।
স্থানীয়রা জানান, নিহত আপন একজন মাদক সেবি। পুলিশের সোর্স পরিচয়ে মাদক ব্যবসায়ী সুমন গুশুলিয়া এলাকায় জয়, ফাহিম, জাহাঙ্গীর, জলিল ও সবুজকে নিয়ে মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল। এই মাদক ব্যবসাকে কেন্দ্র করে আপনের সাথে সুমনের বিরোধ সৃষ্টি হয়। এ নিয়ে পূর্বে দুই গ্রæপের মধ্যে বেশ কয়েকবার সংঘর্ষ হয়। এরই জেরে শুক্রবার দুপুর ২টার দিকে প্রতিপক্ষ মাদক ব্যবসায়ীরা আপনকে একা পেয়ে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে এলাকাবাসী আপনকে উদ্ধার করে টঙ্গীর গুশুলিয়া ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নিহতের স্ত্রী লাকি আক্তার জানান, আমার স্বামী কিছু দিন মাদক সেবন করেছে। তবে এখন করে না। পুলিশের সোর্স ও এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী সুমন আমার স্বামীকে পুলিশে ধরিয়ে দেয়ার ভয় দেখিয়ে টাকা চাইতো। গত সপ্তাহে পুলিশ নিয়ে আমাদের বাসায় আসে সুমন। এসময় আমার স্বামীর সঙ্গে সুমনের কথা কাটাকাটি হয়।
এব্যাপারে যোগযোগ করা হলে টঙ্গী পশ্চিম থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মো. এমদাদুল হক বলেন, এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here