টঙ্গীতে স্কুল শিক্ষার্থীকে পালাক্রমে ধর্ষণ গ্রেফতার ১

0
60
728×90 Banner

জাহাঙ্গীর আকন্দ: গাজীপুরের টঙ্গীর সাতাইশ পূর্বপাড়া এলাকায় দশম শ্রেণীর এক ছাত্রী (১৭) পালাক্রমে ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। শুক্রবার রাত ৯টার পর ধর্ষণের ঘটনা ঘটে। শনিবার রাতে ভুক্তভোগীর বাবা বাদি হয়ে টঙ্গী পশ্চিম থানায় দইুজনকে আসামি করে মামলা দায়ের করেন। এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
গ্রেফতারকৃত সাব্বির মাহমুদ (২০) ময়মনসিংহ জেলার পাগলা থানার দুবাশিয়া গ্রামের শফিকুল ইসলামের ছেলে। সে সাতাইশ পূর্বপাড়া এলাকায় জনৈক সালাউদ্দিনে বাড়িতে বাসা ভাড়া নিয়ে পরিবারসহ বসবাস করতো। মামলার অপর আসামী সিফাত উল্লাহকে গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ। ভুক্তভোগী স্কুলছাত্রী স্থানীয় একটি স্কুলের দশম শ্রেনীতে অধ্যায়নরত।
জানা যায়, সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচয়ের সুত্র ধরে আসামী সিফাত উল্লাহ ভুক্তভোগী ছাত্রীকে তার বাসার ছাদের একটি পরিত্যাক্ত রুমে নিয়ে গিয়ে অপর আসামী সাব্বিরের সহোযোগীতায় পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে ওই ছাত্রী বিষয়টি পরিবারকে জানালে ছাত্রীর বাবা বাদী হয়ে টঙ্গী পশ্চিম থানায় মামলা দায়ের করেন।
টঙ্গী পশ্চিম থানার ওসি শাহ আলম জানান, এঘটনায় থানায় মামলা দায়েরের পর একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামীকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here