টঙ্গীতে স্পিনিং মিলে অগ্নিকান্ডের ঘটনায় তদন্ত কমিটি গঠন

0
226
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: টঙ্গীতে স্পিনিং মিলে অগ্নিকান্ডের ঘটনায় তিন সদস্যের একটি কমিটি গঠন করেছে গাজীপুর সিটি কর্পোরেশন। গাসিক মেয়র মো. জাহাাঙ্গীর আলমের নির্দেশে টঙ্গী জোন ১ এর নির্বাহী ম্যাজিট্রেট এসএম সোহরাব হোসেন নেতৃত্বে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়। কমিটি অপর সদস্যরা হলেন গাজীপুর সিটি কর্পোরেশন জোন এক এর তত্বাবদায়ক প্রকৌশলী এ বি এম সিদ্দিকুর রহমান ও এক্সিকিউটিভ প্রকৌশলী (বিদ্যুৎ) মো. ইব্রাহিম খলিল।
নির্বাহী ম্যাজিট্রেট এসএম সোহরাব হোসেন বলেন, শুক্রবার সকালে তদন্ত কমিটির তিন কার্যদিবসের প্রথম দিনে কারখানার এ্যাডমিন ম্যানেজার মো. ইব্রাহিমকে সাথে নিয়ে পরিদর্শন করা হয়েছে। তদন্ত কমিটি তিনদিনের মধ্যে তদন্ত শেষে প্রতিবিদেন দাখিল করা হবে। কমিটির কার্যপরিধির মধ্যে আগুন লাগার কারণ অনুসন্ধান, ক্ষয়ক্ষতি নিরুপণ, নিয়ম ও বিধি অনুযায়ী কারখানা নির্মিত হয়েছে কিনা সে বিষয়গুলো অন্তর্ভুক্ত রয়েছে।
গত বৃহস্পতিবার বিকাল ৪টায় ভাদাম এলাকায় এননটেক্স গ্রুপের লামিসা স্পিনিং মিলের ভিতরে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। আগুন নিয়ন্ত্রণে কাজ করেছে ফায়ার সার্ভিসের ১১টি ইউনিট। এ ঘটনায় কোন হতাহত হয়নি।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here