টঙ্গীতে সড়ক সংস্কার কাজের লাখ টাকার মাটি রাতের আঁধারে গায়েব

0
177
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : টঙ্গীতে সড়ক সংস্কার কাজে উত্তোলনকৃত লাখ টাকার ওয়েসটেজ বালু, মাটি ও রড রাতের আধাঁরে হাওয়া হয়ে গেছে। এ সময় ব্যক্তি মালিকাধীন এসব জিনিসও হাওয়া হয়ে যায়।

টঙ্গীর বেক্সিমকো রোডের সংস্কার কাজ করছে গাজীপুর সিটি করপোরেশন। চেরাগআলী মার্কেটের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পশ্চিম মাথা অর্থাৎ ডেসকো অফিস থেকে শুরু হয়ে মোড় পর্যন্ত বেক্সিমকো রোডের দুই পাশের বর্ধিত জায়গা ভেঙ্গে সড়ক বর্ধিত করার কাজ চলছে। এই সংস্কার কাজে সিটি করপোরেশনের একটি ভেকু মেশিন দিয়ে দুই পাশের মাটি কেটে সমতল করা হচ্ছে। এই কাজে লাখ টাকার বালু, মাটি ও রড উত্তোলন করা হয়। এমনকি চেরাগআলী মার্কেটের হাজী ইউসুফ আলী সুপার মার্কেটের একাংশের মালিক হারুন সরকারের টিনশেড মার্কেটের সামনে রক্ষিত প্রায় ১০ হাজার টাকার বালু ও স্লাব গায়েব হয়ে গেছে।
দায়িত্ব প্রাপ্ত সিটি করপোরেশনের কনজারভেনসি কর্মচারিদের জিজ্ঞাসা করলে তারা মাটি ও বালু হাওয়া হওয়ার বিষয়ে কিছুই জানে না বলে জানায়। তবে বিভিন্ন সূত্র বলছে, কনজারভেনসি কর্মচারিদের যোগসাজশে একটি চক্র রাতের আঁধারে এসব জিনিস নিয়ে গেছে। ভূক্তভোগী হারুন সরকার এ ব্যাপারে সিটি করপোরেশন কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here