টঙ্গীতে হা-মীম গ্রুপ পশ্চিম থানা পুলিশকে গাড়ীর চাবি হস্তান্তর

0
283
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: মহানগরীর টঙ্গীতে হা-মীম গ্রুপের পক্ষ থেকে গাজীপুর (মেট্রোপলিটন) টঙ্গী পশ্চিম থানাকে একটি টহল পিক-আপ গাড়ী উপহার দিয়েছে। গতকাল বুধবার সকাল ১১টায় হা-মীম গ্রুপের ডাইরেক্টর অপারেশন ব্রিগ্রেডিয়ার জেনারেল এম এ মন্ডল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. আনোয়ার হোসেনের কাছে আনুষ্ঠানিকভাবে গাড়ীর চাবি হন্তান্তর করেন।
এসময় টঙ্গী জোনের সহকারি পুলিশ কমিশনার মো. আহসানুল হক, ট্রাফিক বিভাগের সহকারি পুলিশ কমিশনার থোয়াই অংপ্রো মার্মা, পশ্চিম থানার ওসি মো. এমদাদুল হক, পুর্ব থানার ওসি মো. কামাল হোসেন, পশ্চিম থানার ওসি তদন্ত মো. দেলোয়ার হোসেন, হা-মীম গ্রুপের এক্সিকিউটিভ ডাইরেক্টর টঙ্গী জোনের আক্তারুজ্জামান, টেকনিক্যাল ডাইরেক্টর এম এ বাশার, এক্সিকিউটিভ ডাইরেক্টর মেজর মহিউদ্দিন আহমেদ, এক্সিকিউটিভ ডাইরেক্টর এ কে এম শরিফুর রহমান, এক্সিকিউটিভ ডাইরেক্টর সাইফুল আলম, আবু ইউছুফ সরকার, মোহাম্মদ শাহআলম, সহকারি জেনারেল ম্যানেজার (প্রকৌশলি) মিজানুর রহমান খান, এজিএম এ্যাডমিন আবু রাসেল, আইটি সহকারি ম্যানেজার টঙ্গী জোন কামরুজ্জামান তুশার, এইচ আর ম্যানেজার মাহবুব সরোয়ার ও এ্যাডমিন অফিসার মাজেদুল ইসলাম সুমনসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।
গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. আনোয়ার হোসেন বলেন, হা-মীম গ্রুপ টঙ্গী পশ্চিম থানাকে টহল ডিউটি করার জন্য একটি গাড়ী উপহার দেয়ায় মেট্রোপলিট পুলিশের পক্ষ থেকে অভিনন্দন। আমরা অনেক সময় লেগুনা অথবা অটোরিক্সা নিয়ে দায়িত্ব পালন করতে হতো। থানায় টহল গাড়ি সংকট ছিলো রিকজিশন অথবা মালিক সমিটির কাছ থেকে গাড়ি নিয়ে ডিউটি করতে হতো। যেহেতু হা-মীম গ্রুপ আমাদেরকে একটি পিকআপ গাড়ী দিয়েছেন এখন আর কোন সমস্যা হবে না। এই গাড়ী দিয়ে বিভিন্ন এলাকায় টহল ডিউটি করা যাবে এবং অপরাধ দমনে আরো কার্যকর ভাবে পুলিশ ভুমিকা পালন করতে পারবে। এর আগেও হা-মীম গ্রুপ পুলিশকে সহযোগীতা করেছে এবং শাহজালার ব্যাংকের পক্ষ থেকে গাড়ি দেওয়া হয়েছে। সেই গাড়িগুলোকে আইনশৃঙ্খলা কাজে ব্যবহার করা হচ্ছে। হা-মীম গ্রুপ পুলিশের পাশে থাকবে এবং বিভিন্ন ক্ষেত্রে সহযোগীতা করবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here