টঙ্গীতে ৪০ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

0
120
728×90 Banner
জাহাঙ্গীর আকন্দ : গাজীপুর মহানগরীর টঙ্গীতে ৪০ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১এর সদস্যরা। গতকাল বুধবার টঙ্গী পশ্চিম থানাধীন মিলগেইট বাসস্ট্যান্ড সংলগ্ন মোস্তফা অটো ইলেকট্রিক দোকানের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছে-১। মোঃ হাসান শিহাব (২৭), পিতা- মৃত ইসমাঈল, জেলা-কুমিল্লা, ২। মোহাম্মদ হোসেন (২৫), পিতা- মোঃ মোহন মিয়া, জেলা-কুমিল্লা ও ৩। মোঃ আনোয়ার হোসেন (৫০), পিতা- মৃত ধনু মিয়া, জেলা- কুমিল্লা। এ সময় তাদের কাছ থেকে ৪০ কেজি গাঁজা, ১টি মাদক পরিবহণে ব্যবহৃত মাইক্রোবাস, ৫টি মোবাইল ফোন এবং নগদ ৬শ’ টাকা উদ্ধার করা হয়।
র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী কুমিল্লা জেলা হতে একটি মাইক্রোবাসযোগে ঢাকা ময়মনসিংহ মহাসড়ক হয়ে বিপুল পরিমান অবৈধ মাদকদ্রব্য গাঁজা বহণ করে গাজীপুরের দিকে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি ঢাকা ময়মনসিংহ মহাসড়ক টঙ্গী পশ্চিম থানাধীন টঙ্গী মিল গেইট বাসস্ট্যান্ড সংলগ্ন মোস্তফা অটো ইলেকট্রিক দোকানের সামনে পাকা রাস্তার উপর অস্থায়ী চেকপোস্ট বসিয়ে তাদের গ্রেফতার করা হয়।
ধৃত আসামীদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্রের সক্রিয় সদস্য। এই চক্রটি কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে চোরাচালানের মাধ্যমে গাঁজার চালান গাজীপুরে নিয়ে আসে। পরবর্তীতে গাঁজার চালানগুলো আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে গাজীপুর এবং রাজধানী ঢাকাসহ সারাদেশে মাদক ব্যবসায়ীদের নিকট সরবরাহ করে মর্মে স্বীকার করে। উদ্ধারকৃত মাদকদ্রব্য ও গ্রেফতারকৃত আসামীদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।
Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here