টঙ্গীতে ৪৪ নং ওয়ার্ড নৌকার প্রার্থীর কেন্দ্র কমিটির উদ্যোগে পথসভা

0
46
728×90 Banner

অলিদুর রহমান অলি: টঙ্গীতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল এমপির পক্ষে কেন্দ্র কমিটির উদ্যোগে পথসভা শুক্রবার বাদ এশার গোপালপুর পূর্ব পাড়া অনুষ্ঠিত হয়েছে। প্রবীন আওয়ামী লীগ নেতা মোঃ জামাল উদ্দিন খান বিএর সভাপতিত্বে এবং গাজীপুর মহানগর টঙ্গী থানা যুবলীগ নেতা মুক্তার হোসেন রতনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর সিটি করপোরেশনের ৪৪ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মাজহারুল ইসলাম দিপু। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ৪৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য সচিব মোঃ তাজুল ইসলাম, যুগ্ম আহবায়ক রবিউল আলম পাইলট, কাজী মোয়াজ্জেম হোসেন, স্বেচ্ছাসেবক লীগ নেতা শহিদুল ইসলাম শহীদ, মহিউদ্দিন আহম্মেদ, লিটন আকন্দ, যুবলীগ নেতা এনামুল হক,রায়হান আহম্মেদ স্বপন,আবুল খায়ের, ডাঃ কাদিরুজ্জমান হিরু প্রমুখ।
পথসভায় প্রধান অতিথি ৪৪ নং ওয়ার্ড সফল কাউন্সিলর মাজহারুল ইসলাম দীপু বলেন আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল এমপি গাজীপুরের স্কুল, কলেজ, মাদ্রাসা,শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ, মন্দির,রাস্তা ঘাটের ব্যাপক উন্নয়ন করেছে, তাই উন্নয়নের দ্বারা অব্যাহত রাখতে দল মত নির্বিশেষে সকলে ঐক্যবদ্ধ হয়ে আগামী ৭ ই জানুয়ারী আমরা নৌকা মার্কায় ভোট দিয়ে পুনরায় নির্বাচিত করব। প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আমরা গাজীপুর -২ আসন উপহার দিব আর তিনি আমাদের কে পুনঃ মন্ত্রী উপহার দিবেন ইনশাআল্লাহ।
এসময় তিনি আরো বলেন ,আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রাথী আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল এমপি কে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করে আমরা বাসায় ফিরবো এবং সকালে ঐক্য বদ্ধ ভাবে নৌকায় ভোট দিব, মা -বোন দের কাছে বাসায় গিয়ে গিয়ে ভোট প্রার্থনা করতে হবে, আমাদের নৌকার প্রাথী ভালো লোক, তার কোন বদনাম নেই, তাকে নিয়ে গাজীপুর বাসী গর্ব করার মত। তাই সকলে ঐক্যবদ্ধভাবে নৌকা মার্কায় ভোট দিয়ে জয় যুক্ত করতে হবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here