টঙ্গীর আরিচপুরে কিশোর গ্যাং ডি কোম্পানীর ১২ সক্রিয় সদস্য অস্ত্রসহ গ্রেফতার

0
407
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : টঙ্গীর পূর্ব আরিচপুর ভূইঁয়া পাড়ায় আভিযান চালিয়ে কিশোর গ্যাং ডি কোম্পানীর ১২ সক্রিয়া সদস্যকে অস্ত্রসহ গ্রেফতার করে র‌্যাব-১। শনিবার রাত সাড়ে ১১টায় টঙ্গী ও উত্তরা এলাকার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়। এসময় টঙ্গীতে কিশোর গ্যাং গ্রুপের পৃষ্ঠপোষক বাপ্পীর আস্তানায় অভিযান চালিয়ে ২টি বিদেশী পিস্তল, ২টি চাপাতি, ২টি রামদা, ৩টি লোহার রড এবং ১টি ছুরি উদ্ধার করে র‌্যার-১।

গ্রেফতারকৃতরা হলেন, গাজীপুর জেলা মাঠ পর্যায়ে কিশোর গ্যাং এর নেতৃত্ব দানকারী রাজিব চৌধুরী বাপ্পি ওরফে লন্ডন বাপ্পি (৩৫), মইন আহমেদ নীরব ওরফে ডন নীরব (২৪), তানভীর হোসেন ওরফে ব্যাটারি তানভীর (২৪), পারভেজ ওরফে ছোট পারভেজ (১৯), মোঃ তুহিন ওরফে তারকাটা তুহিন (২১), রাজিব আহমেদ নীরব ওরফে টম নীরব (৩০), সাইফুল ইসলাম শাওন (২৩), ) মোঃ রবিউল হাসান (২০), শাকিল ওরফে বাঘা শাকিল (২৮), মাহফুজুর রহমান ফাহিম (২২), ইয়াছিন আরাফাত ওরফে বিস্কুট ইয়াছিন (১৮), ইয়াছিন মিয়া ওরফে প্রিন্স ইয়াছিন (১৯)।


র‌্যাব-১ বিশেষ প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গত ০১ জুন ২০২১ ইং তারিখ রাত সাড়ে ৮টার সময় কিশোর গ্যাং ডি কোম্পানীর কয়েকজন সদস্য টঙ্গী পূর্ব থানাধীন আরিচপুর এলাকাস্থ ভূঁইয়া পাড়া জামে মসজিদের সামনে মোঃ তুহিন আহম্মেদ এবং তুষার আহম্মেদ’কে দেশীয় অস্ত্র দ্বারা আঘাত করে গুরুতর জখম করে। এই বিষয়ে তুহিন আহম্মেদ বাদী হয়ে জিএমপি, টঙ্গী পূর্ব থানায় একটি মামলার দায়ের করেন, যার নম্বর-০২ তারিখ-০২/০৬/২০২১ ইং ধারা- ১৪১/৩৪১/৩২৩/৩২৬/৩০৭ /৩৭৯/৫০৬ পেনাল কোড। কিশোর গ্যাংয়ের সদস্যদের বিরুদ্ধে মামলা দায়ের করার কারণে তারা বাদীর বাড়িঘর ও দোকানপাটে ব্যাপক ভাংচুর করে ভয়ভীতির দেখান। এরই ধারাবাহিকতায় গত ০৩ জুন ২০২১ ইং তারিখ রাতে একই গ্রুপের কয়েকজন সদস্য গাজীপুর মহানগরীর টঙ্গী পূর্ব থানাধীন আরিচপুর এলাকাস্থ একটি দর্জি দোকান ভাংচুর এবং চাপাতি দিয়ে এলোপাতাড়ি আঘাত করার ফলে জনৈক আব্দুল মালেকের ছেলে ১) আরজু মিয়া (৩৪) ও সুজন মিয়া (২৪) এবং সুজনের স্ত্রী রুপালী (২১) গুরুতর আহত হয়।
এরই ধারাবাহিকতায় র‌্যাব-১ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি গত ০৫ জুন সারারাত ব্যাপী এর টঙ্গী ও উত্তরা এলাকার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ডি কোম্পানী ওরফে ডেয়ারিং কোম্পানী’ কিশোর গ্যাং গ্রুপের ১২ সক্রিয়া সদস্যদের অস্ত্রসহ গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা ডি কোম্পানী ওরফে ডেয়ারিং কোম্পানী’ কিশোর গ্যাং গ্রুপের সক্রিয় সদস্য। তারা মাদক সেবন, স্কুল-কলেজে বুলিং, র‌্যাগিং, ইভটিজিং, ছিনতাই, চাঁদাবাজি ডাকাতি, সামাজিক যোগাযোগ মাধ্যমে অশ্লীল ভিডিও শেয়ারসহ নানাবিধ অনৈতিক কাজে লিপ্ত ছিল মর্মে স্বীকার করে। গ্রেফতারকৃত আসামীরা বর্ণিত হামলার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here