টঙ্গীর তুরাগ তীরে আরো ১১৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ

0
197
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: গাজীপুরের টঙ্গীর মিরাশপাড়া এলাকায় তুরাগ নদীর তীরে অবৈধ স্থাপনা গুড়িয়ে দিয়েছে বিআইব্লিউটি এ কর্তৃপক্ষ। বৃহস্পতিবার সকাল থেকে এই অভিযানে ছোট বড় প্রায় ১১৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।
বিআইডব্লিউটি এর যুগ্ম পরিচালক আরিফ উদ্দিন সাংবাদিকদের জানান, বৃহস্পতিবার সকাল থেকে বিকেল পযন্ত তুরাগ তীরে শতাধিক ছোট-বড় অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। অভিযানটি পরিচালনা করেন বিআইডব্লিউটি এর নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোস্তাফিজুর রহমান। এ সময় বিআইডব্লিউটি উর্ধতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোস্তাফিজুর রহমান জানান, অভিযানকালে তুরাগতীরে গড়ে উঠা একাধিক অবৈধভাবে শিল্প কারখানার মালিকরা বাঁধা দিলেও উচ্ছেদ অভিযান অব্যাহত থাকে।
অভিযানে পাকা ভবন পাঁচতলা একটি, চারতলা ভবন তিনটি, তিনতলা ভবন সাতটি, দোতলা ভবন ১৫টি, একতলা ভবন ২০টি, আধাপাকা ৩১টি, টিনশেড ১০টি, টিনের ঘর ১৬টি, বাউন্ডারি ওয়াল ১২টিসহ মোট ১১৫টি স্থাপনা উচ্ছেদ করে তুরাগ তীরের দুই একরে জমি অবমুক্ত করা হয়।
অবৈধ দখলদারেরা কয়েকটি অবৈধ স্থাপনা নিজ উদ্যোগে সরিয়ে নেয়ার প্রতিশ্রুতিতে সময় বেধে দেন বিআইডব্লিউটি কর্তৃপক্ষ। এই অভিযান অব্যাহত থাকার কথা জানান কর্মকর্তারা।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here