টঙ্গীর পূর্ব আরিচপুর ভূঁইয়া পাড়ায় নারীর ঝুলন্ত লাশ উদ্ধার

0
193
728×90 Banner

জাহাঙ্গীর আকন্দ : টঙ্গীতে নিজ ঘর থেকে ইয়ামিন (৫০) নামে এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে টঙ্গীর পূর্ব আরিচপুর ভূঁইয়াপাড়া এলাকায় তার লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ। পারিবারিক কলহের জেরে তিনি ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। নিহত ইয়ামিন কুমিল্লার তিতাস থানা এলাকার মঙ্গলকান্দি গ্রামের মৃত আহম্মদের ছেলে।
এলাকাবাসী জানান, সপরিবারে ইয়ামিন ওই এলাকায় নাজিমের টিনশেড বাড়িতে ভাড়ায় বসবাস করে আসছিলেন। পেশায় তিনি ছিলেন বৈদ্যুতিক মিস্ত্রি।
সংসারের খুঁটিনাটি বিষয় নিয়ে পরিবারের অন্য সদস্যদের সঙ্গে প্রায়ই তার কথা কাটাকাটি ও ঝগড়া—বিবাদ হতো। এরই জের ধরে রোববার রাত ১০টার দিকে ইয়ামিন কাজ শেষ করে বাসায় ফিরে কাউকে কিছু না বলে রুমের ভেতর প্রবেশ করে দরজা বন্ধ করে দেন। তার স্ত্রী বিষয়টি আন্দাজ করতে পেরে বাইর থেকে ডাকাডাকি করেও কোনো সাড়া না পেয়ে চিৎকার শুরু করেন। এতে আশপাশের লোকজন এসে জড়ো হয়ে ইয়ামিনকে গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেন। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠান। টঙ্গী পূর্ব থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. দেলোয়ার হোসেন বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here