টঙ্গীর বিশ্ব ইজতেমা সম্পুর্ন করতে বিভাগীয় কমিশনারের মাঠ পরিদর্শন

0
368
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: আগামী ১০ জানুয়ারী ৫৫তম বিশ্ব ইজতেমা উপলক্ষে আজ শনিবার দুপুরে ঢাকা বিভাগীয় কমিশনার মোহাম্মদ জয়নুল বারী টঙ্গীর বিশ্ব ইজতেমা মাঠ পরিদর্শন করেন। এসময় কমিশনার ইজতেমা ময়দানে প্যান্ডেল তৈরী কাজের খোজ খবর নেন এবং মুসল্লীদের চলাচলের রাস্তা ও সকল সুযোগ সুবিধার খোজখবর নেন। ইজতেমা ময়দান পরিদর্শনে তার সাথে ছিলেন, গাজীপুর জেলা প্রশাসক এস.এম তরিকুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. শাহীনুর ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আবু নাসার উদ্দিন, পুলিশের এডিসি ক্রাইম শাহাদত হোসেন ও এসি আহসান উল্লাহ।
তিনি বলেন, আগামী ১০ জানুয়ারী থেকে ৫৫তম বিশ্ব ইজতেমার প্রথম পর্ব শুরু হবে। বিশ^ ইজতেমা মাঠ মুসল্লীদের জন্য প্রস্তুত করতে আমরা প্রতিদিন ইজতেমা ময়দানের বিভিন্ন সমস্যা সমাধানে সরকারি নির্দেশনা মোতাবেক তদারকি করে যাচ্ছি। আজকে মাঠের কার্যক্রম ও প্যান্ডেল নির্মাণ সম্পর্কে খোজ খবর নিতেই পরিদর্শনে এসেছি। আমরা এবারের ইজতেমা সুষ্ঠু ও সুন্দর ভাবে সম্পন্ন করার লক্ষ্যে ময়দানের সকল কাজ সম্পন্ন করা হবে।
ইজতেমা আয়োজক কমিটির শীর্ষ মুরুব্বী ইঞ্জিনিয়ার মাহফুজ হান্নান বলেন, আমরা আশা করছি ইজতেমা শুরুর আগেই মাঠের সকল প্রস্তুতি কাজ সম্পন্ন করতে পারবো। এবারের ইজতেমা প্রতিবারের মতই সফল হবে এবং ইজতেমা সফল করতে সরকারের পক্ষ থেকে একমাস আগ থেকেই আমাদের সাথে যোগাযোগ রেখে দিক নির্দেশনা দিয়ে আসছে। এছাড়াও গাজীপুর সিটি মেয়র জাহাঙ্গীর আলমের তদরকিতে দ্রæত এগিয়ে চলেছে বিশ্ব ইজতেমা আয়োজনের কাজ। প্রায় প্রতিদিনই মেয়র জাহাঙ্গীর আলম মাঠের প্রস্তুতি কাজের সার্বক্ষণিক খোঁজখবর নিচ্ছেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here