টঙ্গীর মধুমিতা রেল লাইন থেকে নিখোঁজ মাদ্রাসা ছাত্রীর লাশ উদ্ধার

0
206
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: আজ শনিবার টঙ্গীর মধুমিতা রোড রেল লাইন এলাকার একটি ময়লার স্তুপ থেকে নিখোঁজ মাদ্রসার ছাত্রী চাঁদনী আক্তার (৭) বছরে এক শিশুর লাশ উদ্ধার করে পুলিশ।
নিহতের লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহত শিশুটির নাম চাঁদনি আক্তার। তার গ্রামের বাড়ি সুনামগঞ্জ জেলার শাললা থানার সুলতানপুর গ্রামে। তার বাবার মামুন মিয়া।টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আমিনুল ইসলাম আজ গনমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।
পুলিশ ও এলাকাবাসী জানায়, আগের দিন শুক্রবার দুপুরে বাসা থেকে বের হয়ে নিখোঁজ হয়। শনিবার সকালে ময়লার স্তুপে শিশুটির লাশ দেখে এলাকার লোকজন পুলিশে খবর দেয়। খবর পেয়ে টঙ্গী পূর্ব থানা পুলিশের সহকারী পুলিশ পরিদর্শক আজিবর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে গিয়ে নিহত শিশুটির লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। শিশুটি স্থানীয় একটি মাদ্রাসার প্রথম শ্রেণির ছাত্রী বলে জানা গেছে। স্থানীয়দের বরাত দিয়ে এসআই আজিবর রহমান গনমাধ্যমকে জানান, মামুন মিয়া পরিবার নিয়ে গাজীপুরের টঙ্গীর বউবাজার এলাকার বস্তিতে বসবাস করে আসছিল। গত শুক্রবার দুপুরের পর থেকে ওই শিশুটি নিখোঁজ ছিল। শনিবার সকালে স্থানীয়রা মধুমিতা রেলগেইটস্থ ময়লার স্তূপে লাশটি পরে থাকতে দেখে পুলিশে খবর দেয়। এসআই আজিবর আরো জানান,পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে-ধর্ষণের পর শ্বাসরোধে শিশুটিকে হত্যা করা হয়েছে। পরে মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর হত্যার প্রকৃত কারণ বলা যাবে। হত্যাকান্ডের বিষয়টি গুরুত্বসহকারে তদন্ত করে খতিয়ে দেখা হচ্ছে।
এ ব্যাপারে টঙ্গী পূর্ব থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here