টঙ্গী কালচারাল সোসাইটির কার্যনির্বাহী পরিষদের সম্মেলন অনুষ্ঠিত

0
388
728×90 Banner

সাইদুল সভাপতি : কামাল সা. সম্পাদক

ডেইলি গাজীপুর প্রতিবেদক: টঙ্গী কালচারাল সোসাইটির বিশেষ সাধারণ সভা ও সম্মেলন রবিবার সন্ধ্যায় লাইফ কেয়ার ভবনে সোসাইটির নিজ কার্যালয়ে ২০১৯-২০২১ কার্যনির্বাহী পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে ২৭ সদস্য বিশিষ্ট একটি কার্যনির্বাহী পরিষদ ভোটারদের প্রত্যক্ষ ভোটে অনুষ্ঠিত হয়েছে।

এস এম কামাল হোসেনকে সাধারণ সম্পাদক

সম্মেলনে প্রধান উপদেষ্টা টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজের অধ্যক্ষ মো: আলাউদ্দিন মিয়া। সম্মেলনে বীরমুক্তিযোদ্ধা এবিএম সাইদুল হককে সভাপতি ও এস এম কামাল হোসেনকে সাধারণ সম্পাদক করে ২৭ সদস্য বিশিষ্ট একটি শক্তিশালী কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্যান্য সদস্যরা হলেন-সহ সভাপতি মনসুর রহমান চঞ্চল, মুক্তিযোদ্ধার সন্তান হাফিজুর রহমান, হাসান স্বপন, যুগ্ম-সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধার সন্তান শাহজাহান শোভন, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, অর্থ সম্পাদক আতিকুর রহমান মুসাফির, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আমিরুল আহসান হেলাল, অনুষ্ঠান সম্পাদক অমল কৃষ্ণ রায়, আইন ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক এড. মেহেদী হাসান জজ, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ফারদিন লস্কর উজ্জল, দপ্তর সম্পাদক এস এম হাফিজুর রহমান, প্রকাশনা ও লাইব্রেরী সম্পাদক মনির হোসেন, প্রচার সম্পাদক দীন মোহাম্মদ স্বপন, কার্যনির্বাহী সদস্য আব্দুল আজিজ টিপু, সাংবাদিক রেজাউল কবির রাজিব, মশিউর রহমান সরকার বাবু, তৌহিদুর রহমান, সাজাদ হোসেন সৌরভ, এস এ জাকির, মোমেনা আক্তার পলি, অ্যাডভোকেট শাহীন আক্তার মুক্তা, মনজিল হাসান, সীমা হাবীব, সালমা সাদিয়া খান, এইচ.এম ফারুক প্রমুখ।
এই কমিটি আগামী ২০১৯-২০২১সাল পর্যন্ত টঙ্গী কালচারাল সোসাইটিকে গতিশীল ভূমিকার মাধ্যমে উন্নয়নের পথে এগিয়ে নিবে এবং সমাজের উন্নয়নমূলক কাজে সর্বদা নিয়োজিত থাকবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here