টঙ্গী-গাজীপুরের বিকল্প রাস্তা কলা বাগান সড়কের উদ্বোধন

0
97
smart
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : গাজীপুর সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ বলেছেন, ঈদুল ফিতরের পর পরই সাময়িক বরখাস্ত কৃত মেয়র জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে দূর্নীতির অভিযোগের তদন্ত প্রতিবেদন প্রকাশিত হবে। প্রতিবেদন প্রকাশিত হওয়ার আগে বিভ্রান্তিমূলক কথা বলে তদন্ত কাজে বিরম্বনা না করার আহবান জানান তিনি।
তিনি শুক্রবার বিকালে টঙ্গী থেকে গাজীপুরের ঢাকা ময়মনসিংহ মহাসড়কের বিকল্প রাস্তা টঙ্গী হকের মোড় থেকে কলাবাগান রাস্তার উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
সিটি কর্পোরেশনের ৪৬ নম্বর ওর্য়াড কাউন্সিলর মো. নূরুল ইসলাম নূরুর সভাপতিত্বে গাজীপুর মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো.মতিউর রহমান মতি বক্তব্য রাখেন এবং ফলক উম্মোচন করেন। পরে রাস্তাটি জনসাধারণের জন্য উমুক্ত করে দেয়া হয়।
এসময় ভারপ্রাপ্ত মেয়র কিরণ আরো বলেন, রাস্তাটি পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে খুব দ্রুততম সময় কাজ শেষ করে জনগনের জন্য খুলে দেয়া হলো।
তিনি বলেন, রাস্তা করতে গিয়ে যারা ক্ষতিগ্রস্ত হয়েছেন তাদের ক্ষতি পূরণ দেয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অবহিত করা হয়েছে। আশা করি মানীয় প্রধানমন্ত্রী আপনাদের কথা বিবেচনা করে এসব ক্ষতি পূরণ দিবেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here