টঙ্গী থানা আওয়ামীলীগের উদ্যোগে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর সুস্থতার জন্য দোয়া ও মিলাদ মাহফিল

0
95
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : টঙ্গী থানা আওয়ামীলীগের উদ্যোগে যুব ও ক্রীড়া প্রতি মন্ত্রী আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল এমপি র সুস্থতা কামনা করে দোয়া মাহফিল আয়োজন করা হয়েছে। শনিবার টঙ্গী থানা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা ফজলুল হকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো: রজব আলীর পরিচালনায় অনুষ্ঠিত হয়েছে। দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, গাজীপুর মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি ৪৩নং ওয়ার্ড কাউন্সিলর আসাদুজ্জামান কিরন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক জাকির হাসান খোকন, সাংগঠনিক সম্পাদক আলহাজ¦ কাজী ইয়িাস আহমেদ, চাদপুর শাহরাস্তী পৌরসভার মেযর আলহাজ¦ আব্দুল লতিফ, মহানগর কৃষকলীগের সভাপতি ৪৭নং ওয়ার্ড সাবেক কাউন্সিলর মো: হেলাল উদ্দিন, গাজীপুর সিটি কর্পোরেশনের ৪৬নং ওয়ার্ড কাউন্সিলর নূরুল ইসলাম নূরু, ৫১নং ওয়ার্ড কাউন্সিলর আমজাদ হোসেন, টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজের শিক্ষক প্রতিনিধি আবু জাফর আহমেদ, টঙ্গী আঞ্চলিক শ্রমিকলীগ নেতা নিউজ অলিম্পিয়া টেক্সটাইল মিলের ব্যবস্থাপনা পরিচালক মতিউর রহমান বিকম, আওয়ামীলীগ নেতা জয়নাল আবেদীন বিএ, গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি মোয়াজ্জেম হোসেন, মহানগর যুবলীগের আহŸায়ক কমিটির সদস্য আলহাজ¦ আমান উদ্দিন সরকার, টঙ্গী পশ্চিম থানা যুবলীগ নেতা বিল্লাল হোসেন মোল্লা, আরিফুর রহমান পলাশ, টঙ্গী পূর্ব থানা যুবলীগ নেতা লিটন উদ্দিন সরকার, গাজীপুর মহানগর শেখ রাসেল শিশু কিশোর পরিষদের সভাপতি এহসানুল হাসান ফরাজী, টঙ্গী থানা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান কানন মোল্লা, টঙ্গী সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি কাজী মঞ্জুর প্রমুখ।
বক্তারা বলেন, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ¦ মো: জাহিদ আহসান রাসেল গাজীপুরের প্রাণ। তিনি গাজীপুরে ব্যাপক উন্নয়ন করেছেন। করোনা ভাইরাসকালীন অবস্থায় গরীব অসহায় নি¤œ আয়ের মানুষের মাঝে খাবার পৌঁছে দিয়েছেন। আজ তিনি করোনা ভাইরাসের আক্রান্ত হয়ে হোম কোয়ারেন্টেনে অবস্থান করছেন। তার সুস্থতা কামনা করে সকলে যার যার অবস্থান থেকে দোয়া করার জন্য বিশেষ ভাবে অনুরোধ করছি।
উলেখ্য জাতীয় সংসদের চলমান বিশেষ অধিবেশন উপলক্ষে নমুনা পরীক্ষার পর ১৫ নভেম্বর রোববার গাজীপুর-২ আসনের এমপি যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এম পির শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। গত শনিবার সংসদের পক্ষ থেকে তার নমুনা সংগ্রহ করা হয়। সংসদ মেডিকেল সেন্টারের ডা. মো. জাহিদ এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, যাদের নমুনা নেয়া হয়েছে তাদের মধ্যে শুধু একজন এমপি করোনা পজিটিভ। তবে সংসদের কয়েকজন কর্মকর্তা-কর্মচারী করোনায় আক্রান্ত হয়েছেন। এরআগে গত ৮ নভেম্বর বাংলাদেশের ইতিহাসে সংসদের প্রথম বিশেষ অধিবেশন শুরু হয়। এ উপলক্ষে নমুনা নেয়ার পর ১৬ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here