টঙ্গী পশ্চিম থানা এলাকায় করোনা ভাইরাসে বিস্তাররোধে জনসাধারণের মাঝে মাক্স বিতরণ

0
122
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: মাক্স পরার অভ্যেস, কোভিড মুক্ত বাংলাদেশ এই স্লোগানকে সামনে রেখে, গাজীপুর মেট্রো পলিটন পুলিশের উদ্যোগে, গত ২১শে মার্চ রোববার কোভিড-১৯ দ্বিতীয় ধাপ মোকাবেলায় জনসাধারণদের মাঝে মাক্স পরিধানে উদ্বুদ্ধ করার লক্ষ্যে, দেশব্যাপী পুলিশ বাহিনীর গণসচেতনা মূলক উদ্বুদ্ধকরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।
তারই ধারাবাহিকতায়, গাজীপুর মেট্রোপলিটন পুলিশ টঙ্গী পশ্চিম থানা এলাকায় করোনা ভাইরাসে বিস্তাররোধে জনসাধারণের মাঝে বিনামূল্যে মাক্স বিতরণ করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ।
পশ্চিম থানাধীন এলাকার গুরুত্বপূর্ণ বিভিন্ন সড়কে পুলিশের কভার্ডভ্যানে ফেস্টুন ব্যানারে পুলিশের পক্ষ থেকে “মাক্স পড়ার অভ্যাস, কোভিডমুক্ত বাংলাদেশ” মাক্স পরিধান উদ্বোধকরণ ক্যাম্পেইন দিনব্যাপী পরিচালনা করে পশ্চিম থানা পুলিশ। এই ক্যাম্পেইন ৫৪ নং বিট পুলিশিং পরিচালনায় টঙ্গী পশ্চিম থানার চৌকশ পুলিশ অফিসার সাব্বির হোসেন। প্রতিবেদককে জানান, দিনব্যাপী প্রায় ১ হাজার মাক্স ফি বিতরণ করা হয়েছে।
জনসাধারণকে দ্বিতীয় ধাপে করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় করোনা বিস্তাররোধে মানুষকে সচেতন উদ্বুদ্ধ ও অনুপ্রাণিত করার চেষ্টা চলছে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার খন্দকার লুৎফুল কবির বিপিএম সেবার নির্দেশক্রমে। আনুষ্ঠানিকভাবে মাক্স পরিধান উদ্বোধকরণ ক্যাম্পেইন এর উদ্বোধন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, উপপুলিশ কমিশনার অপরাধ দক্ষিণ ইলতুৎ মিশ, টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ মো: শাহ আলম, এসআই সাব্বির হোসেন, আওয়ামীলীগ নেতা সিরাজুল হক, টঙ্গী থানার স্বেচ্ছাসেবক লীগ যূগ্ন সাধারণ সম্পাদক মামুনুর রশিদ মোল্লা সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।
এ সময় অফিসার ইনচার্জ মো: শাহ আলম বলেন, করোনার দ্বিতীয় ঢেউ বিস্তাররোধে জিএমপি পুলিশের পক্ষ থেকে যে কোন নির্দেশনা আসবে সেই মোতাবেক কার্যক্রম অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here