টঙ্গী পশ্চিম থানা পুলিশ কর্মকর্তার আত্মহত্যা

0
91
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : গাজীপুর মেট্রোপলিটন পুলিশের টঙ্গী পশ্চিম থানা ভবন থেকে আজ মঙ্গলবার রাতে এক পুলিশ কর্মকর্তার লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ওই পুলিশ কর্মকর্তার নাম মিল্টন কুণ্ড। তিনি উপ-পুলিশ পরিদর্শক (এসআই, ৩৮ তম ব্যাচ) হিসেবে সম্প্রতি টঙ্গী পশ্চিম থানায় যোগদান করেন।
পূবাইল থানা সূত্রে জানা গেছে, এসআই মিল্টন কুন্ড গত ৩ অক্টোবর জিএমপি পূবাইল থানা থেকে বদলি হয়ে টঙ্গী পশ্চিম থানায় যোগদান করেন। তার বাড়ি নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার বুধপাশা গ্রামে ।
টঙ্গী পশ্চিম থানার ওসি মো. শাহ আলম জানান, মঙ্গলবার রাত সাড়ে ৮টায় থানায় রোলকল চলাকালে মিল্টন থানা ভবনের ৬ষ্ঠ তলায় নিজ কক্ষে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেন। রোলকল শেষে তার সহকর্মীরা রুমে গিয়ে তাকে ফাঁসিতে ঝুলতে দেখে তাকে (ওসিকে) খবর দেন। রাতেই লাশের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত শেষে ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হচ্ছে। মিল্টন ১০ দিনের ছুটি নিয়েছিলেন বলেও থানার ওসি জানান।
এদিকে পূবাইল থানার ওসি সফিকুল ইসলাম জানান, এসআই মিল্টন কুন্ড বেশ কিছু দিন যাবত শারীরিক অসুস্থতা ও ডিপ্রেশনে (দুশ্চিতায়) ভুগছিলেন। তার অবস্থা দেখে তিনি তাকে ছুটি নিয়ে চিকিৎসকের কাছে যেতে পরামর্শ দিয়েছিলেন ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here