টঙ্গী মুদাফা হাজী সৈয়দ আলী উচ্চ বিদ্যালয়ে ৪তলা ভবনের উদ্বোধন

0
217
728×90 Banner

মোঃ শাহজালাল দেওয়ান : গাজীপুরের টঙ্গীতে মুদাফা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন ও হাজী সৈয়দ আলী উচ্চ বিদ্যালয়ে শহীদ আহসান উল্লাহ মাস্টার একাডেমি (৪তলা) ভবন, সিং বাড়ি- বাদাম নতুন রাস্তার উদ্বোধন ও বঙ্গ মাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ সরকারি প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০২২ এবং বঙ্গবন্ধু গোল্ডকাপ সরকারি প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০২২ উদ্বোধন উদ্বোধন করেন গাজীপুর ২ আসনের সংসদ সদস্য যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব জাহিদ আহসান রাসেল এমপি।
শনিবার বিকালে গাজীপুর সিটির ৫২ নং ওয়ার্ড মুদাফা হাজী সৈয়দ আলী উচ্চ বিদ্যালয়ের মাঠে ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র আব্দুল আলীম মোল্লার সভাপতিত্বে ও মহানগর যুবলীগের সদস্য বদরুল আলম পাশার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব জাহিদ আহসান রাসেল এমপি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাজীপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি এড.আজমত উল্লাহ খান,মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কাজী ইলিয়াস, ৫৪ নং ওয়ার্ড কাউন্সিলর নাসির উদ্দীন মোল্লা,৫৩নং ওয়ার্ড কাউন্সিলর সোলেমান হায়দার, ৫১নং ওয়ার্ড কাউন্সিলর আমজাদ হোসেন সংরক্ষিত মহিলা কাউন্সিলর কেয়া শারমিন,টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজের অধ্যক্ষ আলাউদ্দিন মিয়া,সিনিয়র শিক্ষক মাহবুবুল আলম,আবু জাফর ,মহান নগর যুবলীগের ১নং যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম, গাজীপুর মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর সভাপতি রমজান আলী মোল্লা, ৫২ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এবং টঙ্গী পশ্চিম থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদপ্রার্থী মনির হোসেন মোল্লা,মহানগর ছাত্র লীগের সভাপতি মশিউর রহমান সরকার বাবু,টঙ্গী থানা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান কানন মোল্লা , ৫২ নং ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক পদপ্রার্থী এস.এম. শরীফুল ইসলাম বাঁধন প্রমুখ।
অনুষ্ঠানের প্রধান অতিথি যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল এমপি তার বক্তবে বলেন ভাদাম থেকে আশুলিয়া, গুটিয়া থেকে ভাকাল ও গাছা বঙ্গবন্ধু কলেজে থেকে প্রত্যাশা ব্রিজ পর্যন্ত ৪৪ কোটি টাকা ব্যয়ে নতুন ৩টি রাস্তা নির্মাণ করা হবে খুব শীঘ্রই। এই তিনটি সড়ক দ্রুত সময় নির্মাণ করা হলে টঙ্গীর ভাদাম,গুটিয়া ও গাছা এলাকার সাথে সহজ যোগাযোগ পথ স্থাপিত হবে। গাজীপুর সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ বলেন, গাজীপুর সিটি কর্পোরেশন কে একটি আধুনিক সিটি কর্পোরেশন হিসেবে গড়ে তুলতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস কাজ করে যাচ্ছেন। আমরা আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচন ও পরবর্তীতে জাতীয় নির্বাচনে প্রধান মন্ত্রীর আসনে আবারও জননেত্রী শেখ হাসিনাকে বসিয়ে দেশের উন্নয়ন যাত্রা অব্যাহত রাখবো।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here