ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের সভাপতি মামুন সম্পাদক হৃদয় পুনরায় নির্বাচিত

0
157
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : ঢাকা সাব-এডিটরস কাউন্সিল (ডিএসইসি) নির্বাচনে আবারও সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন দৈনিক যুগান্তরের সিনিয়র সাব-এডিটর মামুন ফরাজী। এ ছাড়া সাধারণ সম্পাদক পদে পুনরায় নির্বাচিত হয়েছেন আমাদের সময়ের আবুল হাসান হৃদয়।
মঙ্গলবার জাতীয় প্রেস ক্লাবে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন আনজুমান আরা শিল্পী। যুগ্ম সম্পাদক পদে লাবিন রহমান, কোষাধ্যক্ষ কবীর আলমগীর, সাংগঠনিক সম্পাদক মনির আহমাদ জারিফ, দপ্তর সম্পাদক মো. মামুনুর রশিদ মামুন, প্রচার ও প্রকাশনা সম্পাদক নাজিম উদদৌলা সাদি, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক ফারজানা জবা, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে শিবলী নোমানী, নারীবিষয়ক সম্পাদক পদে কানিজ ফাতেমা লুনা নির্বাচিত হয়েছেন।
এ ছাড়া কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন- হালিমা খাতুন, অপূর্ব ইব্রাহীম, নঈম মাশরেকী, মনসুর আহমদ, আরিফ আহমেদ, মো. মোস্তাফিজুর রহমান, হাসান আহমেদ।


ঢাকা সাব-এডিটরস কাউন্সিল নির্বাচনে সভাপতি মামুন ফরাজী এবং সাধারণ সম্পাদক আবুল হাসান হৃদয় সহ নির্বাচিতদের জাতীয় সাংবাদিক সোসাইটর চেয়ারম্যান লায়ন এড. এম এ মজিদ ও মহাসচিব নাসির উদ্দীন বুলবুল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here