তৃণমূলের নেতাকর্মীদের ভোটে যোগ্য মানুষরাই নেতৃত্বে এসে দলকে শক্তিশালী করবে -রমেশ চন্দ্র সেন

0
217
728×90 Banner

মামুনুর রশিদ, ঠাকুরগাঁও থেকে : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, তৃণমূলের নেতাকর্মীরাই আওয়ামী লীগের প্রাণ। আপনাদের ভোটের মাধ্যমে নেতৃত্ব নির্বাচিত হয়। আপনাদের ভোটে যোগ্য মানুষরাই নেতৃত্বে এসে দলকে শক্তিশালী করবে। তাই সৎ যোগ্য মানুষদের নির্বাচিত করার জন্য তৃণমূল নেতা কর্মীদের আহবান জানান তিনি।
রবিবার সকালে ঠাকুরগাঁও সদর উপজেলার ৪নং বড়গাঁও ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেন, আপনাদের মনে আছে বিএনপি-জামায়াত এ দেশের কি পরিমান ক্ষতি করেছে। তারা জ্বালাও পোড়াও থেকে শুরু করে নির্বাচন কমিশনারকেও হত্যা করেছে। এছাড়াও তারা অসংখ্য সাধারন মানুষকে হত্যা করেছে। এসব বিএনপি জামায়াতের লোকজন যাতে আওয়ামী লীগে না আসতে পারে সেদিকে লক্ষ্য রাখতে হবে।
কমিটি গঠনের সময় যাচাই বাছাই করে নেয়ার আহবান জানিয়ে রমেশ চন্দ্র সেন বলেন, এমন কিছু মানুষ রয়েছে যারা জমি দখল, মাদক ব্যবসা থেকে শুরু করে নানা ধরনের খারাপ কাজের সাথে জড়িত রয়েছে। এসব খারাপ মানুষদেরকে কমিটিতে ঠাঁই দেয়া হবে না। খারাপ মানুষদেরকে দল থেকে বের করে দেয়া হবে।
৪ নং বড়গাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নূরল ইসলামের সভাপতিত্বে সম্মেলনে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী সাধারন সম্পাদক দীপক কুমার রায়, সহ সভাপতি মাহাবুবুর রহমান খোকন,সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ জুলফিকার আলী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট অরুনাংশু দত্ত টিটো, সাধারন সম্পাদক মোশারুল ইসলাম, সাবেক যুগ্ম সাধারন সম্পাদক নজরুল ইসলাম স্বপন, জেলা পরিষদের সদস্য রওশনুল হক তুষার প্রমুখ।
প্রথম অধিবেশন শেষে দ্বিতীয় অধিবেশনে বড়গাঁও ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করেন ভারপ্রাপ্ত সভাপতি নূরল ইসলাম। সম্মেলনে ৪ নং বড়গাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পদে ২জন ও সাধারন সম্পাদক পদে ২জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এরপর গোপন ব্যালটে ভোটের মাধ্যমে সভাপতি পদে নির্বাচিত হন ফয়জুর রহমান ও সাধারন সম্পাদক পদে বিপুল ভোটে জয়লাভ করেন মনি রঞ্জন দেবনাথ।
পরে সদর উপজেলা কমিটির সভাপতি অরুনাংশু দত্ত টিটো আাগামী তিন বছরের জন্য ৪ নং বড়গাঁও ইউনিয়ন আওয়ামী লীগের কমিটির অনুমোদন দেন।
নির্বাচিতরা আগামী দিনে সংগঠনের কার্যক্রম বেগমান করতে সবার কাছে সহযোগীতা চান।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here