দক্ষিণ খান থানা ৪৭ ওয়ার্ড কৃষক লীগের আলোচনা সভা অনুষ্ঠিত

0
159
728×90 Banner

সালাউদ্দিন আহমেদ: রাজধানীর দক্ষিণ খান থানার কৃষক লীগ ৪৭ ওয়ার্ডের এক আলোচনা সভা গত শনিবার সন্ধ্যায় অনুষ্ঠিত হয় ।
উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ উল্লাহ। তিনি বলেন দক্ষিণ থানা কৃষক লীগকে শক্তিশালী করে গড়ে তোলার জন্য সর্ব প্রথম ওয়ার্ডকে শক্তিশালী করে তৈরি করতে হবে। আগামী দিনের কমিটিতে যেন কোন বিতর্কিত লোক প্রবেশ করতে না পারে সে জন্য মহানগর ও কেন্দ্রীয় পর্যায়ে থেকে কঠোর নজরদারি করছেন। এই জন্য মহানগর থেকে একটি উপ কমিটি করে দেওয়া হয়েছে।আমি উক্ত কমিটির প্রধান সমন্বয়ক হিসেবে আপনাদের নিয়ে আগামী দিনে ওয়ার্ড ও দক্ষিণ থানার যে কোন রাজনৈতিক কর্মসূচিতে আমাকে আপনাদের পাশেই পাবেন। তিনি দক্ষিণ খান থানার ৪৭নং ওয়ার্ড নিয়ে শীঘ্রই একটি কর্মী সভা করার আহ্বান জানান এবং এ আহ্বানে সকলেই একমত পোষণ করেন।
ঢাকা মহানগর উত্তর কৃষক লীগের কার্যকরী সদস্য জামাল হোসেন ৪৮, ৪৯, ৫০নং ওয়ার্ড এর সার্বিক অবস্থা জানতে চাইলে দক্ষিণ খান থানা কৃষক লীগের আহ্বায়ক টিপু সুলতান বিভিন্ন ওয়ার্ডের বর্তমান অবস্থা নিয়ে বিস্তারিত আলোচনা করেন।
অন্যান্যর মধ্যে মতামত ব্যক্ত করেন দক্ষিণ খান কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক সালাউদ্দিন আহমেদ, সালমান তালুকদার, এ আর মিলন ও ওয়ার্ডের সাধারণ মোহাম্মদ বায়জিদ ।
সভার সভাপতিত্ব করেন দক্ষিণ খান কৃষক লীগের আহ্বায়ক টিপু সুলতান । পরিশেষে সভাপতি সকলকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here