দিনাজপুরে প্রবীণ নিবাস কেন্দ্র স্থাপনে সভা অনুষ্ঠিত ( ভিডিও)

0
458
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: দিনাজপুর জিলা স্কুল ১৯৬৮ ব্যাচ কল্যাণ ট্রাস্টের উদ্যোগে দিনাজপুরে  প্রবীণ নিবাস কেন্দ্র (Old Care Home) স্থাপনে এক সভা শুক্রবার ( ৬ সেপ্টেম্বর ) বিকেলে ফার্মগেটস্থ কৃৃষিবিদ ইনিস্টিটিউশন বাংলাদেশ (KIB) এ অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি একে শফিকুর রহমান মুকুলের সভাপতিত্বে এবং সংগঠনের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা লায়ন এড. এম এ মজিদের সঞ্চালনায় পরিচালিত সভায় বক্তব্য রাখেন, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের সাবেক ভাইস-চ্যান্সেলর মো. নজরুল ইসলাম, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের সাবেক ভাইস-চ্যান্সেলর ড. একেএম নূর-উন-নবী, পানি উন্নয়ন বোর্ডের সাবেক প্রধান প্রকৌশলী মশি-উর-রহমান, বিশিষ্ট সঙ্গীত শিল্পী ও পদস্থ সরকারি কর্মকর্তা (অবঃ) এনায়েত-এ-মওলা জিন্নাহ, জাতীয় সাংবাদিক সোসাইটির মহাসচিব নাসির উদ্দীন বুলবুল, ড. শিব্বির আহম্মদ,প্রখ্যাত সিএ ফার্ম একনেবীনের পরিচালক ও বীর মুক্তিযোদ্ধা এড. এম এ হাই, মনিরুজ্জামান জুয়েল,আবু মহি মুসা,হারুনুর রশিদ রাজা, বিশিষ্ট ব্যবসায়ী শাহ আলম, বিশিষ্ট সাংবাদিক ও গবেষক কামরুল হুদা, বিশিষ্ট সমাজসেবী ও ব্যবসায়ী হারুনুর রশীদ রাজা, বিশিষ্ট সমাজসেবী ও আয়কর আইনজীবী রেজাউল ইসলাম, ঢাকাস্থ দিনাজপুর সমিতির যুগ্ম সম্পাদক শাহ মোঃ আশফাকুর রহমান ও দপ্তর সম্পাদক রোকমুনুর জামান রনি প্রমুখ।

উক্ত সভায় একে শফিকুর রহমান মুকুলকে সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা লায়ন এড. এম এ মজিদকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট প্রবীণ নিবাস প্রকল্প পরিচালনা কমিটি গঠন করা হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here