দেশের উন্নয়ন অগ্রগতি চলমান রাখতে নৌকায় ভোট দিন…………..মায়া

0
60
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম প্রেসিডিয়াম সদস্য ও গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনের নৌকা প্রতিকের প্রধান সমন্বয়ক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, বীর বিক্রম বলেছেন, দেশের উন্নয়ন অগ্রগতি চলমান রাখতে নৌকা মার্কায় ভোট দিন। প্রধানমন্ত্রী আপনাদের একজন সৎ ও যোগ্য প্রার্থী দিয়েছেন। আমি বিশ^াস করি আজমত উল্লা খান মেয়র হলে গাজীপুর একটি উন্নত সিটি কর্পোরেশন হবে। আপনারা শান্তিতে বসবাস করতে পারবেন। গতকাল সোমবার দুপুরে টঙ্গীর শ্রমিক অধ্যুষিত বিসিক এলাকায় নির্বাচনী প্রচারে উন্ডি গ্রæপের একটি তৈরী পোষাক কারখানার শ্রমিকদের কাছে ভোট চাওয়ার সময় তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, আগামী ২৫ মে রোজ বৃহস্পতিবার সকাল ৮ থেকে বিকাল ৪টা পর্যন্ত গাজীপুর সিটি কর্পোরেশনের ভোট গ্রহন কালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রার্থী আজমত উল্লা খানকে নৌকায় ভোট দিয়ে গাজীপুর সিটি কর্পোরেশনকে দূর্নীতিমুক্ত ও স্মার্ট নগরী গড়ে তোলার সুযোগ করে দিবেন। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, গাজীপুর সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ, উন্ডি গ্রæপের ব্যবস্থাপনা পরিচালক মেজবাহ্ উদ্দিন চৌধুরী প্রমূখ।
এর আগে টঙ্গী বিসিক এলাকায় গাজীপুর সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণের নেতৃত্বে নৌকা মার্কার গণ সংযোগ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here