দেশে পর্যাপ্ত খাবার মজুত আছে’

0
138
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : জাতীয় পার্টির কো-চেয়ারম্যান কাজী ফিরোজ রশিদ বলেছেন, সারাবিশ্ব আজ করোনার কাছে অসহায়। বিশ্ববাসী ভয়াবহ রূপে করোনায় আক্রান্ত। আমাদের সর্তক থাকতে হবে। যথাসম্ভব ঘরে থাকতে হবে। আপনারা ধৈর্য সহকারে ঘরে অপেক্ষা করুন। দেশে পর্যাপ্ত খাবার মজুত আছে। আমরা সারাক্ষণ আপনাদের পাশে আছি।
শুক্রবার বিকেলে রাজধানীর পুরান ঢাকার সিলভার ডেল স্কুল, দয়াগঞ্জ, সদরঘাট, নবাবপুর ও রায়েশাহবাজার নিজ নির্বাচনী এলাকায় দিনমজুর ও কর্মহীন মানুষের মাঝে খাদ্য বিতরণের সময় তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, দিনমজুর ও কর্মহীন মানুষের তালিকা তৈরি করা হচ্ছে। আপনারা ঘরে থাকুন। নিজে নিরাপদ থাকুন, অন্যকেও নিরাপদ রাখুন। আইনশৃঙ্খলা বাহিনী আপনাদের বাসায় খাবার পৌঁছে দেবে। আপনারা অহেতুক বাইরে ঘুরাঘুরি করে নিরাপত্তা বিঘ্নিত করবেন না। সচেতনতা ও জনসমাগম এড়িয়ে চলতে পারলেই আমরা এ মহামারি থেকে রক্ষা পেতে পারি। এই দুর্যোগ মোকাবিলায় জনগণের পাশে আমরা অতীতের মতো সবসময় আছি।
এ সময় উপস্থিত ছিলেন- মহানগর আওয়ামী লীগের নেতা চৌধুরী আশিকুর রহমান লাভলু, আবুল হোসেন, ৩৮ নং ওয়ার্ড কাউন্সিলর আহমেদ ইমতিয়াজ মান্নাফি গৌরব, ৪০ নং ওয়ার্ড কাউন্সিলর আবুল কালাম আজাদ মিন্টু, জাপা কেন্দ্রীয় নেতা এসএম দেলোয়ার সেন্টু, মিজানুর রহমান, কামাল হোসেন, ওয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল আজিজসহ স্থানীয় নেতারা।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here