দেশ ও জনগণের সুখ শান্তির জন্য যোগ্য নেতার সঠিক নেতৃত্ব প্রয়োজন

0
142
728×90 Banner

মোঃ ফিরোজ খান:সত‍্যের সঙ্গে ন‍্যায়ের পথেন থেকে অন‍্যায়ের বিরুদ্ধে সংগ্রাম করে দেশের উন্নয়ন ও কল‍্যান অর্জনের পথকে বিপদের হাত থেকে রক্ষা করার নাম হলো আজকের স্বাধীন বাংলাদেশ। এছাড়াও দেশের গনমানুষের সুখ দুখের সাথী হয়ে চিরাচরিত ভাবে সাফল্যের গৌরবময় উন্নয়ন অর্জনের রূপ রেখা নিরন্তর ভাবে রূপান্তরিত করতে নিরলস ভাবে সংগ্ৰাম করেছেন যে বলিষ্ঠ একটি দল যারা কখনও জীবনের পরোয়া করেননগ সেই বলিষ্ঠ একটি সফল নাম হলো বাংলাদেশ আওয়ামী যুবলীগ।দেশের অন্ধকার দূর করে সবসময় আলোর মুখ ফিরিয়ে দিতে জনসাধারণের জন্য গৌরবময় উদ্দীপনা ও হাসিখুশি জীবন যাপনে বিনা স্বার্থে নিরলস ভাবে কাজ করেছেন এবং সঠিকভাবে সঠিক পথের সন্ধান দিয়েছেন বাংলাদেশের আওয়ামী যুবলীগ গঠনের শুরু থেকেই বিগত বছরগুলোতে আমরা তাদেরকে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রথম সারিতে দেখতে পাই।আজকে শুধুমাত্র আওয়ামী যুবলীগের জন্য সকল উন্নয়ন ও অর্জনের রূপ রেখা গাজীপুর গাছা থানার জনগণ সঠিকভাবে দেখতে পেয়েছে। বাংলাদেশ আওয়ামী যুবলীগ সবসময় দেশের উন্নয়ন ধারা অব্যাহত রাখতে এবং জনসাধারণের পাশাপাশি দাড়িয়ে বিভিন্ন দূর্যোগ মোকাবেলা করতে সঠিকভাবে সঠিক কার্যক্রম ও সত‍্যের সঙ্গে থেকে একযোগে পথহারা মানুষকে দিকনির্দেশনা দিয়েছেন শুধুমাত্র দেশের কল‍্যানের জন্য।
মানুষের সেবায় নিয়োজিত থেকে সর্ব শ্রেণীর মানুষের কষ্টের কথা সবসময় গভীর ভাবে অবলোকন করেছেন এছাড়াও সকল ধরনের ভয়কে জয় করে কঠিন বাঁধা পেরিয়ে সবসময় সৎ ভাবে নিজেকে দেশের ভালো কাজে যুক্ত করেছেন তিনি হলেন গাজীপুর মহানগর গাছা থানার আওয়ামী যুবলীগ সভাপতি প্রার্থী জনাব মোঃ আমিন উদ্দিন সরকার।
আমি সন্মানিত দেশের সেবক ও একজন বলিষ্ঠ নেতা ও যিনি সবসময় সঠিক নেতৃত্বে দিয়ে গাজীপুর গাছা থানাকে উন্নয়নের পথে এগিয়ে নিতে কঠোর পরিশ্রম করেছেন আমি একজন দেশের সাধারণ মানুষ হয়ে তাকে জানাই আন্তরিক ধন্যবাদ ও প্রাণঢালা শুভেচ্ছা।এছাড়াও জনাব আমিন উদ্দিন সরকার ভাইয়ের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে গাজীপুর মহানগর গাছা থানায় বিভিন্ন জনসেবা মূলক কাজ অব‍্যাহত রাখতে সাহায্য করেছেন তিনি হলেন গাজীপুর মহানগর আওয়ামী যুবলীগের একজন সফল আহবায়ক মোঃ কামরুল হাসান সরকার রাসেল ভাই তিনি এবছরের ঈদুল ফিতর উপলক্ষে মহামারী করোনার সময়ে নিজ অর্থায়নে গাছা থানা আওয়ামী যুবলীগ এর সভাপতি পদপ্রার্থী মোঃ আমিন উদ্দিন সরকার ভাইয়ের মাধ্যমে মানুষের কাছে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন বিভিন্ন অসহায় খেটে খাওয়া গরীব দিনমজুর মানুষের ঘরে ঘরে গিয়ে। যতটুকু সম্ভব হয়েছে বিভিন্ন উপহার সামগ্রী বিতরণ করেছেন যেটা গাজীপুর মহানগর গাছা থানার সকল শ্রেণীর মানুষ সবসময় মনে রাখবেন।যেটা কখনও ভুলে যাবেন না গাজীপুর মহানগর গাছা থানায় বসবাসরত কোনো জনগণ।
দেশের জন্য দেশের মানুষের জন্য সত্যিই এটা বিরল এবং মহৎকাজ হিসেবে সবসময় বিভিন্ন গনমানুষের গনমাধ্যম রূপে বিভিন্ন পত্র পত্রিকায় লেখা থাকবে।গাজীপুর মহানগর আওয়ামী যুবলীগের প্রতি জনগণের আস্তা ও বিশ্বাস সবসময় অটুট থাকবে।স্বর্ণাক্ষরে লেখা থাকবে মহৎ নেতাদের নাম জনসাধারণের হ্নদয়ে।
জনসাধারণ কখনও গাজীপুর গাছা থানার এই দুজন নেতাকে ভুলতে পারবেন না বরং তাদেরকে মূল‍্যায়ন করবেন দেশের সেবক হিসেবে। শুধুমাত্র তাদের কাজের জন্য তারা জনসাধারণের হ্নদয়ে স্থান পেয়েছেন।মানুষ মানুষের জন্য যার প্রমাণ গাজীপুর মহানগর গাছা থানার আওয়ামী যুবলীগ পথ প্রার্থী জনাব মোঃ আমিন উদ্দিন সরকার ও আওয়ামী যুবলীগের আহবায়ক জনাব কামরুল হাসান সরকার রাসেল ভাই তাদের সঠিক নেতৃত্বে ও যোগ্য নেতার পরিচয় বহন করেছেন অনায়াসে।
গাজীপুর মহানগর গাছা থানার সকল মানুষের পাশাপাশি যেনো আপনারা দুজন মহৎ মানুষ সবসময় সকল ধরনের বিপদে আপদে আপনাদের মহৎ কাজের পরিচয় অক্ষুন্ন রাখতে পারেন সেই দোয়া জানাই আমরা গাজীপুর গাছা থানার সকল শ্রেণীর জনসাধারণ।মানব সেবায় আপনারা সবসময় এভাবেই যেনো নিয়োজিত থাকতে পারেন সেই কামনা করছি নিরন্তর ভাবে‌।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here