‘ধর্মীয় কারণে’ বলিউডকে জাইরার বিদায়

0
209
728×90 Banner

ডেইলি গাজীপুর বিনোদন: কাশ্মীরের মেয়ে জাইরা বলিউডে পা রেখেছেন আমির খানের বলিউড বøকবাস্টার ‘দঙ্গল’ দিয়ে। এরপর আমিরের ‘সিক্রেট সুপারস্টার’ ছবিতে অভিনয় করেছেন তিনি। অল্প সময়েই দর্শকের মন জয় করে নেয়া জাইরা জানিয়েছেন, ‘ধর্মীয় কারণে’ বলিউডকে বিদায় জানানোর সিদ্ধান্ত নিয়েছেন তিনি।
ফেসবুক পেজে ১৮ বছর বয়সী জাইরা একটি পোস্ট দিয়েছেন। সেখানে তিনি জানান, পাঁচ বছর আগে বলিউডে প্রবেশ করে জনপ্রিয়তা পেয়েছেন, মানুষের মনোযোগের কেন্দ্রবিন্দু হয়েছেন, তরুণ সমাজের রোল মডেল মনে করা হতো তাকে। কিন্তু পাঁচ বছর পরে এসে তার মনে হচ্ছে যে নিজের এই পরিচয়ে তিনি সুখী নন।
জাইরা আরও লিখেছেন, ফিল্ম ইন্ডাস্ট্রিতে অনেক ভালোবাসা, সমর্থন এবং প্রশংসা পেলেও এটা নীরবে এবং অনিচ্ছাকৃতভাবেই তাকে ‘ইমান’ থেকে সরিয়ে ফেলছে। ধর্মের সঙ্গে তার সম্পর্কটাকে হুমকির মুখে ফেলছে। তাই তিনি ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে নিজেকে সরিয়ে নেয়ার সিদ্ধান্ত নিয়েছেন।
রবিবার সোশ্যাল মিডিয়ায় দেয়া জাইরার এই পোস্ট শেয়ার হয়েছে আড়াই হাজারেরও বেশি বার। ভক্তরা অসংখ্য কমেন্ট করেছেন। অনেকেই জানতে চাইছেন জাইরার কোনো অভিমান আছে কিনা ফিল্ম ইন্ডাস্ট্রির ওপরে। আবার অনেকে তার সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়ে কমেন্ট করেছেন। পিঙ্ক ভিলা।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here