ধামরাইয়ে আ.লীগ নেতাকে ঈদ শুভেচ্ছা জানাতে নেতাকর্মী ও সমর্থকদের ভিড়

0
163
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : ধামরাই উপজেলার আমতা ইউনিয়নের জনপ্রিয় আওয়ামীলীগ নেতা আমতা ইউনিয়নের সাম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আরিফ হোসেনকে ঈদ শুভেচ্ছা জানাতে শত শত নেতাকর্মী ও সমর্থকরা তার বাড়িতে ভিড় জমান। তার বাড়ির আঙ্গিনা ও আশপাশ এসময় জনাকীর্ণ হয়ে পড়ে। ঈদের একদিন আগে ওই আ.লীগ নেতা আরিফ হোসেন মারাত্মক এক সড়ক দুর্ঘটনার কবলে পড়েন। কিন্তু আল্লাহ তায়ালার অশেষ রহমত ও সকলের দোয়ার বরকতে তিনি অল্পের জন্য প্রাণে বেঁচে যান। একদিনে করোনার প্রাদুর্ভাব, অন্যদিকে বন্যা ও কোরবানীর ঈদে মানুষের ব্যস্ততার কথা বিবেচনা করে তিনি এ দুর্ঘটনার কথা তেমন কাউকে জনাননি। কিন্তু কোন না কোন ভাবে জানতে পেরে শত শত নেতকর্মী, সমর্থক ও শুভাকাঙ্খি মঙ্গলবার বিকেলে তাকে দেখতে ও ঈদ শুভেচ্ছা বিনিময় করতে আসেন। স্বাস্থ্য বিধি মেনে এসময় তারা বক্তব্য রাখেন। বক্তার বলেন, আমাদের প্রিয় নেতা আরিফ হোসেনকে আমতা ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দেখার ইচ্ছা পূরণ করার জন্যই হয়তো আল্লাহপাক তাকে দুর্ঘটনা থেকে রক্ষা করেছেন। আমরা আল্লার কাছে শুকরিয়া আদায় করছি এবং আরিফ ভাইয়ের দীর্ঘায়ু কামনা করছি।
স্থানীয় সাংসদ ঢাকা জেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা বেনজীর আহমদের ওই বিকেলে উপস্থিত থাকার কথা থাকলেও অনিবার্য কারণ বশত তিনি উপস্থিত হতে পারেন নি।
বক্তারা আরও বলেন, গত নির্বাচনের সময় মাননীয় সাংসদ বেনজীর আহমদ পরবর্তী সময়ে আরিফ হোসেনকে চেয়ারম্যান পদে মনোনয়ন দানের আশ্বাস দিয়ে তাকে ধৈর্য ধারণ করতে বলেন। কাজেই নেতাকর্মী ও শুভাকাঙ্খিদের দৃঢ় বিশ্বাস চেয়ারম্যান পদে মনোনয়ন পেতে স্থানীয় সাংসদ বেনজীর আহমদ তাকে সদয় সহযোগিতা করবেন।
আরিফ হোসেন বলেন, আমার শ্রদ্ধেয় নেতা, আমার রাজনৈতিক গুরু আলহাজ্ব বেনজীর আহমদের দিকে আমি চেয়ে আছি। আমার দৃঢ় বিশ্বাস তিনি আমাকে মনোনয়ন পেতে সার্বিক সহযোগিতা করবেন এবং তাঁর ও আপনারদের সকলের দোয়ার বরকতে আমি আপনাদের সেবা করার সুযোগ পাব।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here