নওগাঁর বিশা ইউনিয়নের চিত্র এক বছরে বদলে দিলো ইউ পি চেয়ারম্যান

0
56
728×90 Banner

মোঃ হাবিবুর রহমান,নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর আত্রাই উপজেলার প্রধানমন্ত্রীর দেওয়া উন্নদানের অর্থায়নে ৫ নম্বর বিশা ইউনিয়নের চিত্র এক বছরের মাথায় বদলে দিলো ইউপি চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তোফা। ইউনিয়নের নানা সমস্যা ও অনিয়মসহ দূর্নীতিতে জর্জরিত ছিলো বিশা ইউনিয়ন পরিষদ। এক সময় পুরো ইউনিয়ন জুড়ে ছিলো অগোছালো ও জনসাধারণের জনদুর্ভাগের শেষ ছিল না। নামে মাত্র ছিল রাস্তা-ঘাট, মানুষের চলাচলের ছিলো জনদুর্ভোগ। সেই চিত্র এখন আর চোখে পড়েনা, গ্রামীণ জনপদে উন্নত সেবার এক অনন্য দৃষ্টান্ত। এখন নওগাঁর আত্রাই উপজেলার ০৫ নাম্বার বিশা ইউনিয়নের জনগণ বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ইউপি চেয়ারম্যান উপর সন্তোষ্ট এখন স্থানীয় এলাকাবাসীরা জানান তোফাজ্জল হোসেন তোফা চেয়ারম্যান হওয়ার পর সরকারের অর্থয়ানে বদলে গেছে ইউনিয়নের উন্নয়ন, আইন শৃঙ্খলা ও সকল রাস্তাঘাট।
ইউনিয়নের ইউপি সদস্য,শিপন আলী, সংক্রিত মহিলা সদস্য সুচিত্রা রায়, ইউপি সদস্য আমজাদ আলী সহ স্থানীয় এলাকার , আকবর আলী, মকসেদ, মনিরুল ইসলাম, সহ সর্বস্তরের মানুষ বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ইউপি চেয়ারম্যান উপর সন্তোষ্ট সহ বিশা ইউনিয়নের বাসিন্দা প্রভাষক রাকিবুল হাসান ও সরকার পাপুল বলেন, তোফা চেয়ারম্যান হওয়ার পর এক বছরে বদলে দিলো ইউনিয়নের চিত্র।
বিশা ইউপি চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তোফা বলেন, বাংলাদেশ সরকার শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার উদ্দেশ্যে ডিজিটাল করণের প্রত্যয় রেখে বিশা ইউনিয়নের রাস্তা-ঘাট, কালভার্ট করে যাচ্ছি এছাড়াও নিজের অর্থায়ন দিয়ে ইউনিয়নের হাজারো মানুষের যাতায়াতের রাস্তা তৈরি করে দিয়েছি।
এব্যাপারে আত্রাই উপজেলা নির্বাহী কর্মকর্তা ইকতেখারুল ইসলাম বলেন, ‘মুজিব বর্ষে ডিজিটাল বাংলাদেশ, এগিয়ে যাবে ধাপে ধাপে রাস্তা ঘাট তা তদারকি করে কাজ গুলো করা হচ্ছে ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here