নওগাঁয় সংসদ সদস্যের এতিমখানা প্রতিষ্ঠানে ঈদ উপহার

0
44
728×90 Banner

হাবিবুর রহমান,নওগাঁ সংবাদদাতা: নওগাঁর রাণীনগর ও আত্রাই উপজেলার ৫৩টি এতিমখানা, লিল্লাহ বোর্ডিং এবং মাদ্রাসায় প্রায় সাড়ে পাঁচ টন চাল বিতরণ করা হয়েছে। আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে মাদ্রাসার এতিম শিক্ষার্থীদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ার হোসেন হেলাল তার নিজস্ব তহবিল থেকে এই চাল বিতরণ করেন।
আজ শনিবার (১৫ এপ্রিল) দুপুরে উপজেলা বাসস্ট্যান্ড সংলগ্ন সাংসদের নিজস্ব ব্যবসায়ীক প্রতিষ্ঠান ইটভাটা চত্বরে নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ার হোসেন হেলাল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন। প্রতিটি প্রতিষ্ঠানকে ১০০ কেজি করে মোট ৫৩টি মাদ্রাসা প্রতিষ্ঠানে ৫হাজার ৩০০কেজি চাল বিতরণ করা হয়।
এসময় অন্যদের মধ্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল বারেক মোল্লা, যুগ্ন সাধারণ সম্পাদক গোলাম আকন্দ, প্রচার সম্পাদক আব্দুল খালেক, সদস্য রাহিদ সরদার প্রমূখ উপস্থিত ছিলেন।
এসময় এমপি হেলাল বলেন বর্তমান সরকারই দেশের সকল এতিমখানা, লিল্লাহ বোর্ডিং এবং মাদ্রাসাকে আধুনিক শিক্ষা ব্যবস্থার আওতায় এনেছে। এইসব প্রতিষ্ঠানের সার্বিক উন্নয়নের জন্য মানবিক প্রধানমন্ত্রী অনেকগুলো পদক্ষেপ গ্রহণ করেছেন। যেন এই সব ধর্মীয় প্রতিষ্ঠানের কেউ ধর্মকে ব্যবহার করে কোন প্রকারের ধর্মীয় সংঘাত সৃষ্টি করতে না পারে সেজন্য এই সব প্রতিষ্ঠানের যা যা প্রয়োজন সেগুলো পূরণের লক্ষ্যে বর্তমান সরকার কাজ করে আসছে। এই সব প্রতিষ্ঠানের জন্য সরকারের পক্ষ থেকে যে বরাদ্দ কিংবা অনুদানগুলো আসে সেগুলো আমি সরাসরি সেই সব প্রতিষ্ঠানের প্রধানদের হাতে অনুদানগুলো তুলে দেয়ার চেস্টা করি। সরকারের পাশাপাশি ব্যক্তিগত ভাবে আমার এই ধরণের সহযোগিতা আগামীতেও অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here