নটরডেম কলেজে বৃক্ষ রোপন

0
173
728×90 Banner

নিজস্ব প্রতিবেদক : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর কর্মসূচি ‘মুজিব বর্ষ’ উপলক্ষ্যে দেশব্যাপী বৃক্ষরোপন করছে যুবলীগের নেতাকর্মীরা। ফলজ, বনজ এবং ঔষধি- এই তিন রকম বৃক্ষরোপনে অংশ নিচ্ছে সংগঠনটির নেতাকর্মীরা।
‘মুজিব বর্ষে’র কর্মসূচির অংশ হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ‘গাছ লাগাই, জীবন বাঁচাই’ এই স্লোগানকে সামনে রেখে সারাদেশে গাছ লাগানোর নির্দেশ দেয়া হয়েছে বলে জানিয়েছেন যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল।
এর অংশ হিসেবে বৃহস্পতিবার রাজধানীর নডরডেম কলেজে শতাধিক বনজ, ফলজ, ঔষধি বৃক্ষ রোপন করেছেন প্রতিষ্ঠানটির সাবেক ছাত্র যুবলীগের কেন্দ্রীয় নেতা এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয় অ্যালামনাই এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এন আই আহমেদ সৈকত।
তিনি বলেন, ‘পরিবেশের ভারসাম্য রক্ষায় সারাদেশে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা বৃক্ষরোপন করছি। আগামীতে সুন্দর এবং সবুজ বাংলাদেশ গড়ার ক্ষেত্রে এই কর্মসূচি মাইলফলক হয়ে থাকবে।’
এ সময় নডরডেম কলেজের অধ্যক্ষ ফাদার ড. হেমন্ত পিউস রোজারিও সিএসসি, প্রভাষক শুভাশিস সাহা, মুহাম্মদ নাঈমুর রহমান, নটরডেম সোসাইটি অফ জগন্নাথ বিশ্ববিদ্যালয় সভাপতি অলিউল ইসলাম রনি, নটরডেম সোসাইটি অফ জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম উপস্থিতি ছিলেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here