নবীনগরে গাছের ডাল ভেঙ্গে পড়ে বৃদ্ধার মৃত্যু, আহত ২

0
297
728×90 Banner

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া)প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে গাছের মরা ডাল ভেঙে রহিমা বেগম(৬৫) নামের এক বৃদ্ধ মহিলার মৃত্যু এবং আরও দু’জন পথচারী মারাত্মক ভাবে আহত হয়েছে। আহতদের উদ্ধার দ্রুত নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।আজ সোমবার (০৬ ডিসেম্বর ) পৌরসভার গড়ের পাড় শ্মশান এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রহিমা বেগম উপজেলার গড়ের পাড় গ্রামের কুদ্দুস মিয়ার স্ত্রী।
স্থানীয় সূত্রে জানা যায়, নিহত রহিমা বেগম নবীনগর সদরে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে গড়েরপাড় শ্মশানের কাছাকাছি সড়কে গাড়ির জন্য অপো করছিলেন।এমন সময় সড়কের পাশে থাকা একটি মরা গাছের ডাল আচমকা ভেঙে রহিমা বেগম সহ আরও দু’জনের উপর পড়ে। গুরুতর অবস্থায় তাদের হাসপাতারে নেওয়া হরে কর্তব্যরত ডাক্তার রহিমা বেগমকে মৃত ঘোষনা করেন। খবর পেয়ে তাৎণিক পৌর মেয়র এড শিব শংকর দাশ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামুল সিদ্দিক ঘটনাস্থল পরিদর্শন করেন। তাঁরা শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান এবং নগদ অর্থ প্রদান করেন।
এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামুল সিদ্দিক জানান, আমি খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যাই এবং ক্ষতিগ্রস্ত পারিবারকে লাশ দাফন করার জন্য নগদ ২০,০০০/- টাকা প্রদান করি। এ ধরেন দূর্ঘটনা এড়াতে সকলকে সচেতন হতে হবে ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here