নবীনগরে জোড়া খুনের মামলায় ওয়ারেন্টভুক্ত আসামী ইউপি চেয়ারম্যান জিল্লুর গ্রেফতার

0
123
728×90 Banner

নবীনগর(ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় জোড়া খুনের মামলায় জিল্লুর রহমান নামের এক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানকে গ্রেফতার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার (০৯ ডিসেম্বর) ভোররাত ৩টার দিকে কৃষ্ণনগর ইউনিয়নের থানাকান্দি গ্রামের নিজ বাড়ি থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। জিল্লুর রহমান উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের চেয়ারম্যান। জোড়া খুনের মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে আদালত।
নবীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুর রশীদ জানান, ২০১৮ সালের ডবল মার্ডারের মামলায় আদালতের গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামী ছিলেন চেয়ারম্যান জিল্লুর রহমান। বৃহস্পতিবার ভোররাতে তাকেসহ থানাকান্দি গ্রামের মিলন সরদার হত্যার মামলার ওয়ারেন্টভুক্ত আসামি কাউসার মোল্লাকেও গ্রেফতার করা হয়।
উল্লেখ্য, পূর্ব বিরোধের জেরে ২০১৮ সালের ২৯ সেপ্টেম্বর কৃষ্ণনগর ইউনিয়নের গৌরনগর গ্রামের বাসিন্দা জয়নাল মিয়া (৫৫) ও তার চাচাতো ভাই দুলাল মিয়া (৬০) প্রতিপক্ষের হাতে খুন হন। ওই ঘটনায় নিহত জয়নালের ছেলে শরীফ উদ্দিন বাদী হয়ে ১০৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৩০-৪০ জনের বিরুদ্ধে নবীনগর থানায় হত্যা মামলা দায়ের করেন। সম্প্রতি ওই মামলায় ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন ব্রাহ্মণবাড়িয়ার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here