নবীনগরে প্রধান শিক্ষকের উপর ভাইস চেয়ারম্যানের নেতৃত্বে হামলা

0
146
728×90 Banner

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের লাউর ফতেহ্পুর আর এন টি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আল আমিন খানের উপর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেকের নেতৃত্বে একদল সন্ত্রাসী হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার বিকাল ৩ টার দিকে আল আমিন খান নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিসে সাক্ষাৎ শেষে ফেরার সময় উপজেলা পরিষদের গেইটে উপজেলা ভাইস চেয়ারম্যান সাদেকসহ একদল সন্ত্রাসীর হামলার শিকার হন।
প্রধান শিক্ষক আল আমিন খানকে মারধরের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে লাউর ফতেহ্পুর আরএনটি বালিকা বিদ্যালয়সহ আশেপাশের স্কুলগুলোর ছাত্র-ছাত্রীসহ সাধারণ মানুষ ভাইস চেয়ারম্যান সাদেক ও তার পালিত বাহিনীর শাস্তির দাবিতে প্রতিবাদে ফেটে পড়ে।
এ বিষয়ে প্রধান শিক্ষক আল আমিন খান বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিসে স্কুলের এডহক কমিটির বিষয়ে পরামর্শ করে ফেরার পথে পরিষদের গেইটে ভাইস চেয়ারম্যান সাদেকসহ আরও প্রায় ৩০/৪০ জন মিলে তাকে বেধরক মারধর করে। তিনি হামলাকারীদের যথাযথ বিচার দাবি করে তার ও তার পরিবারের নিরাপত্তা চান।
এ বিষয়ে অভিযুক্ত উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক বলেন, ম্যানেজিং কমিটির নাম জমা দিতে দেরী করায় কিছু কর্মী হেড মাস্টারের ওপর চড়াও হয়েছিল। তিনি জানতে পেরে দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাদের হাত থেকে শিক্ষককে বাঁচিয়েছেন।
এ বিষয়ে যোগাযোগ করা হলে নবীনগর উপজেলা নির্বাহী অফিসার একরামুল ছিদ্দিক বলেন, প্রধান শিক্ষক কল দেওয়ার পরে আমি এবং ওসি ঘটনাস্থলে গিয়ে প্রথম শিক্ষককে উদ্ধার করি পরে শিক্ষককে তার বাড়িতে যাওয়ার ব্যবস্থা করে দিয়েছি।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here