নবীনগরে বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন

0
127
728×90 Banner

আমজাদ হোসেন, নবীনগর(ব্রাহ্মণবাড়িয়া) থেকে: মুজিব বর্ষ উপলক্ষে ‘সবুজ বৃক্ষ নির্মল -পরিবেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’- প্রতিপাদ্য সামনে নিয়ে “সবুজ পরিচ্ছন্ন বাংলাদেশ ও যুব সংঘে”র উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২ অক্টোবর) ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে এই কর্মসূচি সম্পন্ন হয়।
এ কর্মসূচির শুভ উদ্বোধন করেন স্বপ্ন সবুজ ও পরিচ্ছন্ন বাংলাদেশ ও স্বপ্ন যুব সংঘের সভাপতি ডাঃ মোহাম্মদ সায়েমুল হুদা।
যুব উন্নয়ন -স্বপ্ন যুব সংঘ ও স্বপ্ন সবুজ পরিচ্ছন্ন বাংলাদেশ সংঘঠনকে ৭৫০ পিছ ফলজ ও বনজ বৃক্ষের চারা উপহার প্রদান করে যা স্বপ্নের সকল সদস্য-সদস্যাগণ যার যার এলাকায় রোপন করেন। এছাড়াও ব্লাড ডোনেশন ক্লাব এর মাধ্যমে গ্রামের একটি রাস্তায় ২০০ শত চারা এলাকায় একটি রাস্তায় স্বপ্নের সদস্য ও স্থানীয় জনপ্রতিনিধিরা এবং বিটিভি সারা গ্রামে স্বপ্নের সদস্য ও স্থানীয় জনপ্রতিনিধিদের সমন্বয়ে একশত চারা রোপণ করা হয় এবং নয়াচরকে দুইশত চারা রোপন করার দায়িত্ব দেওয়া হয় এবং বিভিন্ন সংস্থাকে চারা উপহার প্রদান করা হয়।
উল্লেখ্য, এ সকল বিষয়ে যারা সর্বদা উৎসাহ অনুপ্রেরণা দিয়ে থাকেন তারা হলেন- স্বপ্নের উপদেষ্টা মাননীয় জাতীয় সংসদ সদস্য এবাদুল করিম বুলবুল, মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক (প্রশাসন) মোঃ খলিলুর রহমান, বাংলাদেশ ফার্টিলাইজার এসোসিয়েশন গোপালগঞ্জ জেলার সম্মানিত সভাপতি ও পরিচালক সমগ্র বাংলাদেশ কে. এম অলিউর রহমান বাবুল ও অতিরিক্ত পুলিশ সুপার সার্কেল মকবুল হোসেন।
এসময় উপস্থিত ছিলেন শ্রীরামপুর ইউপি চেয়ারম্যান আজহার হোসেন জামাল সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, মেম্বার, সাংবাদিকবৃন্দ।
পরিশেষে অনুষ্ঠানের সভাপতি ও সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন সহ স্বপ্ন ও স্বপ্ন যুব সংঘের সকল সদস্য সদস্যদেরকে উৎসাহ অনুপ্রেরণা দেন এবং তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ধন্যবাদ জানান।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here