নবীনগরে ভূমি অফিসকে জনবান্ধব করতে বিভিন্ন সেবা কেন্দ্র চালু

0
96
728×90 Banner

আমজাদ হোসেন, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া)প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ভূমি সেবাকে জনগণের নিকট আরো সহজতর ও জনবান্ধব করার জন্য উপজেলা ভূমি অফিসে বিভিন্ন সেবা কেন্দ্র চালু করা হয়েছে। গতকাল এই সেবাকেন্দ্রগুলো উদ্বোধন করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামুল ছিদ্দিক।
‘ভূমি সেবা কেন্দ্র’, শিশুদের জন্য বিনোদন কেন্দ্র‘অবসর’ , মহিলা সেবা গ্রহীতাদের রিফ্রেশ রুম ‘অঙ্গনা’, সাধারণ সেবা গ্রহীতাদের হয়রানি বন্ধে‘সিটিজেন বেল’ , উপজেলা ভূমি অফিস উদ্যান এবং ‘ডরমেটরি সংস্কার ও মেরামতসহ নাগরিক বিভিন্ন সুযোগ সুবিধা এই সেবা কেন্দ্রগুলোতে সংযুক্ত করা হয়েছে।
সহকারী কমিশনার (ভূমি) মোশারফ হোসাইন বলেন, সাধারণ মানুষ যেন ভূমি সেবা হাতের মুঠোয় পায়, সেই লক্ষে কাজ করতে আমরা বদ্ধপরিকর।
উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামুল ছিদ্দিক বলেন, মানুষ যেন ভোগান্তির শিকার না হতে হয় তাই ভূমি সেবা কেন্দ্রসমূহ চালু করা হয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সাবেক সভাপতি মাহাবুব আলম লিটন,দূর্নীতি প্রতিরোধ কমিটির সম্পাদক মো. হোসেন শান্তি, প্রেসক্লাব সভাপতি জালাল উদ্দিন মনির, ব্যবসায়ী সমিতির সম্পাদক আশরাফুল আলম জনি, সকল ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা ও স্থানীয় সাংবাদিকদবৃন্দ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here