নবীনগরে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা,থানায় অভিযোগ

0
134
728×90 Banner

নবীনগর(ব্রাহ্মণবাড়িয়া)প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলায় কর্মরত দৈনিক দিন প্রতিদিন পত্রিকার সাংবাদিক শওকত আলীর উপর হামলা চালানো হয়েছে।আজ রবিবার (০৪অক্টোবর) শ্যামগ্রাম ইউনিয়নে দারুল তাসফিয়া সিদ্দিকীয়া আজিজিয়া একাডেমী মাদ্রাসা গেইেটে এ হামলার স্বীকার হন ওই সাংবাদিক। আহত অবস্থায় সেখান থেকে তাকে উদ্ধার করে নবীনগর সরকারি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এ বিষয়ে থানায় তিনজনকে আসামী করে একটি অভিযোগ দায়ের করা হয়।
সুত্র জানায়, ওই সাংবাদিক একজন দলিল লেখকও। মাদ্রাসা ও তার পাশে কবরস্থানের জায়গা নিয়ে একটি জটিলতার সমাধানের লক্ষে আজ রবিবার(০৪অক্টোবর) শ্যামগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ধনু মেম্বারের সভাপতিত্বে একটি সভা হচ্ছিল। সেখানে বেশ কয়েকজন সাংবাদিক উপস্থিত ছিলেন। সভায় সমঝোতা মানবে না বলে উত্তেজিত হয়ে সভা ছেড়ে একটি পক্ষ চলে যায়। সেই মুহুত্তে ওই মাদ্রাসা গেইটে তাকে পেয়ে দলিল করা নিয়ে অহেতুক তর্ক জড়িতে গালমন্দ করতে থাকে। প্রতিবাদ করলে এলোপাতি কিল ঘুষি লাথি মেরে কাপড় ছিড়ে তাকে চরম লাঞ্চিত করে এবং খুন করিবে বলিয়া প্রকাশ্যে হুমকি দেয়।
এ ব্যাপারে প্রেসকাব সভাপতি মাহাবুব আলম লিটন বলেন,সভায় আমি উপস্থিত ছিলাম। একজন সংবাদকর্মীর উপর এ ধরনের হামলার তীব্র নিন্দার জানাচ্ছি এবং দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহনের দাবী করছি।
এ ব্যাপারে নবীনগর থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) রুহুল আমীন বলেন,অভিযোগ পেয়েছি তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here