নরসিংদীতে ইয়াবা ও গাজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

0
73
728×90 Banner

নরসিংদী থেকে হলধর দাস : মাদক ব্যবসায়ী ও বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার ধারাবাহিকতায় র‌্যাব-১১ নরসিংদী এক অভিযান চালিয়ে ৩৫০ পিছ ইয়াবা ও গাজাসহ ২ জনকে গ্রেফতার করেছে।
গত ১০ জুলাই রাতে র‌্যাব-১১, সিপিএসসি, নরসিংদীর এর একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করে। অভিযানে নরসিংদী সদরের সাটিরপাড়া শহীদ মিনার এলাকা থেকে ৩৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৭৫০ গ্রাম গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে হাতে নাতে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানাধীন রামচন্দিপুর গ্রামের মৃত ছাদু ভূইয়া এর ছেলে মোঃ হাবিব ভূইয়া (৩২) ও একই উপজেলার বাঘানগর উত্তর পাড়া গ্রামের মৃত আব্দুল হেকিম এর ছেলে মোঃ মনিরুজ্জামান (৩৫)।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মোঃ হাবিব ভূইয়া এর কাছ থেকে ৩৫০ পিস ইয়াবা ট্যাবলেট, ০১টি মোবাইল, নগদ ২৫ হাজার টাকা এবং মোঃ মনিরুজ্জামান এর কাছ থেকে ৭৫০ গ্রাম গাঁজা, ০১টি মোবাইল সেট উদ্ধার করে।
র‌্যাব-১১ সিপিএসসি নরসিংদীর কোম্পানী কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট মো: তৌহিদুল মবিন খান রবিবার (১১ জুলাই) এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here