নরসিংদীতে শীতকালীন ক্রীড়া ও এ্যাথলেটিকস প্রতিযোগিতার” উদ্বোধন

0
232
728×90 Banner

হলধর দাস : আজ ২ জানুয়ারি জাতীয় স্কুল মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি, নরসিংদী এর উদ্যোগে জেলার মোসলেহ উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে “৪৯ তম শীতকালীন ক্রীড়া ও এ্যাথলেটিকস প্রতিযোগিতার” উদ্বোধন করা হয়।
প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ড. এ. টি. এম. মাহবুব-উল করীম। এসময় তিনি বলেন,খেলা-ধূলা আমাদের জীবনের সঙ্গে অঙ্গাংগীভাবে জড়িত।ক্রিকেটে বাংলাদেশের সুনাম এখন সারাবিশ্বে । এ্যাথলেটিকস্ এও বাংলাদেশ ভাল করবে। এজন্য সরকার বৎসরে দুইবার শীতকালীন ও গ্রীস্মকালীন খেলার আয়োজন করে থাকেন। আমরা চাই নরসিংদীর খেলোয়ারগণ জাতীয় পর্যায়ে অবদান রাখতে সক্ষম হবে। সুস্থ জাতি গঠনের লক্ষ্যে শীতকালীন খেলাধুলাকে আরও ত্বরান্বিত, বেগবান ও জনপ্রিয় করার জন্য প্রধান অতিথি তাঁর বক্তব্যে সকলকে উদ্বুদ্ধ করেন।
জেলা শিক্ষা অফিসার গৌতম চন্দ্র মিত্রের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট(শিক্ষা ও আইসিটি) চৌধুরী আশরাফুল করিম, সহকারি জেলা শিক্ষা অফিসার মোঃ ইসমাইল হোসেন,সহকারী শিক্ষা অফিসার সিরাজুল ইসলাম,নরসিংদী আইডিয়াল হাই স্কুলের প্রধান শিক্ষক(ভারপ্রাপ্ত) মনজিল-এ-মিল­াত , ক্রিড়া শিক্ষক শংকর কুমার দাস, স্বপন কুমার দাস,মাসুদ রানা প্রমুখ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here