নরসিংদীতে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে প্রার্থনা সভা

0
176
728×90 Banner

হলধর দাস: শুভ জন্মাষ্টমী উপলক্ষে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, নরসিংদী জেলা আহবায়ক কমিটির উদ্যোগে আজ মঙ্গলবার (১১আগস্ট’২০২০) সকালে নরসিংদীর শ্রী শ্রী গোপিনাথ জিউর আখড়াধাম প্রাঙ্গনে দেশ, জাতি ও বিশ্ব মঙ্গল কামনায় শ্রী শ্রী গীতা পাঠ,প্রার্থনা সভা ও প্রসাদ বিতরণের আয়োজন করা হয়।
জেলা কমিটির সদস্য সচিব সুব্রত দাসের সঞ্চালনায় অনুষ্ঠানে ধর্মীয় গ্রন্থ থেকে শ্লোক, গীতা পাঠ ও প্রার্থনা পরিচালনা করেন পুরোহিত তপন কুমার আচার্য।
এসময় স্বাস্থ্যগত ও সামাজিক দূরত্ব বজায় রাখা ও মাস্ক পরিধানে সবাই ছিল সর্তক। নরসিংদী জেলা পূজা উদযাপন পরিষদের আহবায়ক অনিল কুমার ঘোষ এর সভাপতিতে অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, গোপিনাথ জিউর আখড়া ধামের সভাপতি বিনোদ বিহারী সাহা, সাবেক সভাপতি ডা. নীল রতন চক্রবর্তী, অধ্যাপক অহিভূর্ষণ চক্রবর্তী, ঢাবি’র সিনেট সদস্য রঞ্জিত কুমার সাহা, সাংবাদিক নিবারণ রায়, হলধর দাস, বিশ্বজিৎ সাহা, জেলা যুবলীগের সভাপতি বিজয় কুমার গোস্বামী, নরসিংদী পৌর কাউন্সিলর তারাপদ সাহা ভূষণ, শিক্ষক জ্যোতিরাম দাস, ইসকন নরসিংদীর অধ্যক্ষ প্রহল্লাদ দাস, চিন্ময় সাহা বিশু, উত্তম মোদক প্রমুখ।
এছাড়া,বিকেলে মদন মহন আখড়া ধামে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে জেলা প্রশাসনের উদ্যোগে প্রার্থনা সভার আয়োজন করা হয়। অপরদিকে নরসিংদী জেলা হিন্দু ঐক্য জোটের উদ্যোগে বিষ্ণপ্রিয়া আশ্রম প্রাঙ্গনে শ্রী কৃষ্ণের জন্মষ্টমী উপলক্ষে অসহায় গরীব দুঃখীদের মাঝে খাদ্য সামগ্রী ও মাস্ক বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here