নরসিংদী সদরে মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা

0
113
728×90 Banner

নরসিংদী থেকে হলধর দাস : মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে স্থানীয় সরকার প্রতিষ্ঠান তথা ইউনিয়ন-ওয়ার্ড পর্যায়ে কর্মসূচী বাস্তবায়নের লক্ষ্যে সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির এক প্রস্তুতি সভা বৃহস্পতিবার (২৪ফেব্রুয়ারি) বিকেলে সদর উপজেলার সভা কক্ষে অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মেহেদী মোর্শেদ এর সভাপতিত্বে ও সদর উপজেলা প্রকৌশলী মোহাম্মদ শাহ্ আলম মিয়া এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন কাঠালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ এবাদুল্লাহ,বীর মুক্তিযোদ্ধা মোবারক হোসেন ভূঞা, নরসিংদীর খবরের সহ-সম্পাদক ও ডেইলী ইভিনিং নিউজের জেলা প্রতিনিধি হলধর দাস, দৈনিক খোঁজ খবরের সম্পাদক মনজিল এ মিল্লাত,এও আব্দুল মোতালিব প্রমুখ।
সভায় সর্বসম্মতিক্রমে কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক আগামী ১ মার্চ-২০২২ইং তারিখে সারাদেশের ন্যায় নরসিংদী সদর উপজেলার প্রতিটি ওয়ার্ড, ইউনিয়ন,পৌরসভা এবং সিটি কর্পোরেশনে এবং ৩ মার্চ ইউনিয়ন পর্যায়ে একযুগে মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ,আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান করার সিদ্ধান্ত গৃহীত হয়।
এছাড়া, ঐতিহাসিক ৭মার্চের অনুষ্ঠান বিকাল ৩টায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র থেকে সরাসরি সম্পচার করা হবে বলে জানান সভার সঞ্চালক উদযাপন কমিটির সদস্য সচিব উপজেলা প্রকৌশলী মোহাম্মদ শাহ্ আলম মিয়া। উক্ত অনুষ্ঠান সকলেই অনলাইনে যুক্ত হয়ে আনন্দঘন পরিবেশে সকলকে নিয়ে বড় পর্দায় উপভোগের আহ্বান জানান।
অনুষ্ঠানের সদর থানার সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here