নাজিরহাট পৌরসভার কর আদায়কারীর মৃত্যুতে শোক

0
659
728×90 Banner

ডেইলি গাজীপুর ( সংবাদ বিজ্ঞপ্তি):সরকার নির্দেশিত দায়িত্ব পালন করতে গিয়ে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন চট্রগ্রাম নাজিরহাট পৌরসভার সহকারী কর আদায়কারী মোঃ জসীম ‍উদ্দিন। দেশের৩২৮ টি পৌরসভার সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ প্রিয় সহকর্মীর মৃত্যুতে অত্যন্ত মর্মাহত এবং শোকাহত। পৌরসভার সেবা সচল রাখার স্বার্থে করোনায় আক্রান্তদের এবং যারা মৃত্যুবরণ করেছেন তাদেরকে সরকার থেকে আর্থিক ক্ষতিপূরণ ও প্রনোদনা প্রদানের দাবী বিএপিএস এর।
চট্রগ্রাম নাজিরহাট পৌরসভার সহকারী কর আদায়কারী মোঃ জসীম উদ্দিন (৫৭) আজ সকাল ৯ টায় করোনায় আক্রান্ত হয়ে নোয়াখালী জেনারেল হাসপাতালে মৃত্যুবরণ করেন।তিনি গত রবিবার জ্বর নিয়ে অফিসে সরকারী দায়িত্ব পালন করতে গেলে পৌর কর্তৃপক্ষ তাকে ছুটি দিয়ে নোয়াখালীর মাইজদী শহরের বাসায় বিশ্রাম নেওয়ার জন্য পাাঠয়ে দেন। করোনার উপসর্গ বুঝতে পারায় তিনি নিজ উদ্যোগে নোয়াখালী পৌরসভার স্বাস্থ্য বিভাগ তথা মেয়র সাহেবের সহায়তায় গত সোমবার করোনার নমুনা সংগ্রহ করান এবং ঐ দিনই পৌর কর্তৃৃপক্ষ নমুনা নোয়াখালী আব্দুল মালেক মেডিকেল কলেজে জমা দিলে মংগলবার পজিটিভ রিপোর্ট পান তিনি।রিপোর্ট পাওয়ার পর তিনি ডাক্তারের পরামর্শে শহরের বাসায় থেকে চিকিৎসা নিচ্ছিলেন। আজ শুক্রবার অবস্থার অবনতি হলে পরিবারের সদস্যরা তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানেই তার মৃত্যু হয়। আজ বিকেলে পৈত্রিকি বাড়ী কবিরহাট পৌরসভাধীন ৬নং ওয়ার্ডস্থ ইন্দ্রপুরে মরহুমের বাবার কবরের পাশে প্রশাসনের উদ্যোগে স্বাস্থ্য বিধি মেনে দাফন কার্য সম্পাদন কর হবে।তার মৃত্যুতে দেশের ৩২৮ টি পৌরসভার সর্বস্তরের জনপ্রতিনিধি, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ অত্যন্ত মর্মাহত ও শোকাহত।
বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের শোক
বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশন সকল বিভাগীয় কমিটির পক্ষ হতে বিএপিএস ঢাকা বিভাগের সভাপতি ইঞ্জিনিয়িার আনোয়ার সাদাৎ ও সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়িার ম ই তুষার মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সহমর্মিতা ও সমবেদনা জ্ঞাপন করেছে।সরকারী দায়িত্ব পালন করতে গিয়ে করোনায় পৌরসভার যে সকল মেয়র,কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মiচারী আক্রান্ত হচ্ছেন এবং যারা মৃত্যুবরণ করেছেন তাদেরকে সরকার থেকে আর্থিক ক্ষতিপূরণ সহ প্রনোদনা প্রদানের দাবী জানিয়েছে সংগঠনটি। এ বিষয়ে ইতোমধ্যে একটি আবেদন স্থানীয় সরকার বিভাগের মন্ত্রীর বরাবরে একটি আবেদন জমা দিয়েছেন তারা।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here