নারীদের জন্য মোবাইল জার্নালিজম প্রশিক্ষণ

0
179
728×90 Banner

ডেইলি গাজীপুর ( সংবাদ বিজ্ঞপ্তি ) : দেশে প্রথমবারের মত রাজশাহীতে শুরু হতে যাচ্ছে নারীদের জন্য “মোবাইল জার্নালিজম এবং কনটেন্ট প্রডাক্টশন” প্রশিক্ষণ ও ইন্টার্ণশীপ কর্মসূচি।
গণযোগাযোগ ও সাংবাদিকতা উন্নয়ন বিষয়ক জ্ঞানচর্চা কেন্দ্র সিসিডি বাংলাদেশ এই প্রশিক্ষণ কর্মসূচি আয়োজন করেছে। এই কর্মসূচিতে ৩০ জন সম্ভাবনাময় যুব নারীকে অংশগ্রহণের সুযোগ দেয়া হবে। ১৮ থেকে ৩০ বছর বয়সী যুব নারীরা এই কর্মসূচিতে অংশ নেয়ার জন্য আবেদন করতে পারবেন। আবেদনকারীদের অবশ্যই স্নাতক পর্যায়ে পড়ুয়া অথবা মাস্টার্স শেষ করেছেন এমন যুব নারী হতে হবে। প্রশিক্ষণ শেষে যুব নারীদের রেডিও পদ্মা ৯৯.২এফএম-এ ইন্টার্ণশীপের সুযোগ দেয়া হবে।
এই কর্মসূচিতে অংশ নিতে আগ্রহী যুব নারীদের অনলাইনে

রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন: https://forms.gle/NJnEpPFmgUJtYWpN8 www.ccdbd.org/mojo শীর্ষক লিংকেক ক্লিক করার মাধ্যমে আবেদন সম্পন্ন করতে হবে। তবে অনলাইনে আবেদন করতে সমস্যা রয়েছে এমন যুব নারীরা এক কপি ছবি ও পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্তসহ আবেদনপত্র “স্টেশন ম্যানেজার রেডিও পদ্মা ৯৯.২এফএম, তাসিব প্যালেস, হোল্ডিং নং- ৪১৮/১, মোনাফের মোড়, রাজশাহী-৬২০৪” ঠিকানায় আগামী ২৭ মার্চের মধ্যে দাখিল করতে হবে। আগ্রহী প্রার্থীরা প্রয়োজনে ০১৭-৫৫৫-৭৫-৮৮৮ মোবাইল নম্বরে যোগাযোগ করতে পারবেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here