নৌকার মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে হবে-শেখ ফজলে শামস্ পরশ

0
36
728×90 Banner

অলিদুর রহমান অলি: আগামী দ্বাদশ জাতিয় সংসদ নির্বাচনে গাজীপুর- ২ আসনের নৌকার মনোনীত প্রার্থী আলহাজ্ব জাহিদ আহসান রাসেল এমপির নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে গাজীপুর যুবলীগের নেতাকর্মীদের একজোট হয়ে নৌকার মনোনীত প্রার্থীকে বিজয়ী করার আহবান জানান বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ।
তিনি বলেন জাহিদ আহসান রাসেল গাজীপুর-২ আসন থেকে বারবার নৌকা প্রতিকে সংসদ সদস্য হিসেবে বিপুল ভোটে বিজয়ী হয়েছে এবারও এর বিকল্প হবেনা, গাজীপুরের মাটি নৌকার ঘাঁটি, এ এলাকার মানুষ শহীদ আহসান উল্লাহ মাস্টার এর- ভক্ত, আর তার পুত্র জাহিদ আহসান রাসেল ও এই আসনে বেশ জনপ্রিয়। আগামী জানুয়ারির ৭ তারিখ নৌকা প্রতিকে ভোট দিয়ে জাহিদ আহসান রাসেলকে এ এলাকার মানুষ বিপুল ভোটে নির্বাচিত করবে ইনশাআল্লাহ।
গতকাল বৃহস্পতিবার বিকেল ৫ ঘটিকায় নগরীর গাছা থানাধীন বটতলা এলাকায় নির্বাচনী পথসভায় সভাপতিত্ব করেন গাজীপুর মহানগর আওয়ামী যুবলীগের আহবায়ক কামরুল আহসান সরকার রাসেল। পথসভায় গাজীপুর-২ আসনের নৌকার মনোনীত প্রার্থী জাহিদ আহসান রাসেল বলেন, গাজীপুরের মানুষ নৌকার মানুষ, এ আসন আওয়ামী লীগের ঘাঁটি, আগামী ৭ জানুয়ারি আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার পাশাপাশি এই এলাকার উন্নয়ন করার সুযোগ করে দিবেন ইনশাআল্লাহ।
এসময় আরও উপস্থিত ছিলেন গাছা থানা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মহিউদ্দিন মহি, সাধারণ সম্পাদক হাজী আদম আলী, গাছা প্রেসক্লাবের সভাপতি ও সাবেক কাউন্সিলর আব্দুল্লাহ আল মামুন মন্ডল, গাজীপুর মহানগর যুবলীগের যুগ্ন আহবায়ক আলমগীর হোসেন, যু্গ্ন আহবায়ক সেলিম আজাদ, গাজীপুর মহানগরের সাবেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম দীপ, গাজীপুর সিটি কর্পোরেশনের ৩৮ নং ওয়ার্ডের কাউন্সিলর মনির হোসেন মনির, ৩২ নং ওয়ার্ডের কাউন্সিলর রফিকুল ইসলাম ।
অনুষ্ঠানে সঞ্চালনা করেন যুবলীগ নেতা সুমন আহমেদ শান্ত বাবু। অনুষ্ঠানে সার্বিক তত্ত্বাবধানে ছিলেন গাছা থানার আওয়ামী যুবলীগের সভাপতি পদপ্রার্থী আমিন উদ্দিন সরকার।
গাজীপুরের আওয়ামী যুবলীগের জেলা, মহানগর থানা ও ওয়ার্ড পর্যায়ে নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here